চট্টগ্রাম বুধবার, ০৪ আগস্ট, ২০২১

সর্বশেষ:

২৩ জুন, ২০২১ | ১১:৫৪ অপরাহ্ণ

লোহাগাড়া সংবাদদাতা

পারিবারিক কলহের জেরে ভাবির হাতে দেবর খুন

চট্টগ্রামের লোহাগাড়ায় পারিবারিক কলহের জেরে ভাবির হাতে মো. ইউনুচ (৪০) নামের এক দেবর খুন হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় ঘাতক নাছিমা আক্তার ও তার স্বামী মো. ইউসুফকে গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার (২৩ জুন) সন্ধ্যায় বড়হাতিয়া ইউনিয়নের চাকফিরানী এলাকার জংলীপীর পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ইউনুচ ওই এলাকার মৃত আলী আহমদের পুত্র। অভিযুক্ত ওই নারী তার বড় ভাই মো. ইউসুফের ২য় স্ত্রী নাছিমা আক্তার বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. ডি জোনাইদ চৌধুরী ও ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. রফিক উদ্দীন।

তারা বলেন, বসতবাড়ি বণ্টন নিয়ে ২ ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সারাদিন দফায় দফায় তাদের মধ্যে বাক-বিতণ্ডা চলে। পরে সন্ধ্যায় বড় ভাই ইউসুফের ২য় স্ত্রী ক্ষিপ্ত হয়ে ইউনুচকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে বটতলী মোটর স্টেশন এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসার পথে তিনি মারা যান। পরে তার মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় ঘাতক নাছিমা আক্তার ও তার স্বামী মো. ইউসুফকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার জজ বলেন, থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থলে গিয়েছেন। তিনি ঘাতক মহিলা ও তার স্বামীকে নিয়ে কিছুক্ষণের মধ্যে থানায় ফিরবেন। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানা গেছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 508 People

সম্পর্কিত পোস্ট