চট্টগ্রাম বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

২৩ জুন, ২০২১ | ১০:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জেলা প্রশাসনের অভিযানে ৬ রেস্টুরেন্টকে জরিমানা

জেলা প্রশাসনের অভিযানে ৬ রেস্টুরেন্টকে জরিমানা করা হয়েছে। রাত ৮ টার পর দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা নিশ্চিত করতে আজ বুধবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত জেলা প্রশাসনের ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এতে নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক কাজির দেউরি ও ২ নম্বর গেইটে অভিযান চালিয়ে ২ নম্বর গেটের সুলতান ডাইনকে ২ হাজার টাকা, বারকোড রেস্টুরেন্টকে ১ হাজার টাকা, লাইকি রেস্টুরেন্টকে ১ হাজার টাকা, রয়েল হার্টকে ১ হাজার টাকা, দারুল কাবাবকে ৫ হাজার টাকা জরিমানা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী লাল খান বাজার এলাকার একটি রেস্টুরেন্টকে ১ হাজার টাকা অর্থদণ্ড দেন। সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক আগ্রাবাদ এলাকায়, মাসুমা জান্নাত জি ই সি মোড়, মামনুন আহমেদ অনিক ২ নম্বর গেট ও মুরাদপুর এবং ইনামুল হক খুলশি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক বলেন, ইদানীং চট্টগ্রামে করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে চলছে। যার ফলে করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসনের ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে প্রতিদিন মোবাইল কোর্ট পরিচালিত হবে।
গতকাল মঙ্গলবার জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় বেশ কিছু সিদ্ধান্ত নেয়া হয়। যার আওতায়  সকল পর্যটন কেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে। জনসমাবেশ হয় এ ধরনের সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় আচার অনুষ্ঠান বন্ধ থাকবে। আবাসিক হোটেল, রেস্তোরাঁ ও খাবার দোকানসমূহ সকাল ৬টা থেকে রাত ৮ টা পর্যন্ত খাদ্য সরবরাহ ও অর্ধেক আসনে সেবাগ্রহীতাকে সেবা প্রদান করবে।
পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 658 People

সম্পর্কিত পোস্ট