চট্টগ্রাম বুধবার, ০৪ আগস্ট, ২০২১

সর্বশেষ:

২৩ জুন, ২০২১ | ৯:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কোতোয়ালীতে চার ছিনতাইকারী গ্রেপ্তার

নগরীর কোতোয়ালী ও বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। বুধবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন। তাদের কাছ থেকে ৪টি টিপ ছোরা, ১টি স্টিলের তৈরি পাইপ এবং ছিনতাই কাজে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।

 গ্রেপ্তারকৃতরা হলেন: মনির হোসেন (১৯), মো. জসিম (৪২), মো. ইমরান (২০) ও আব্দুল্লাহ আল নোমান (১৯)। 

ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, গত মঙ্গলবার কোতোয়ালী থানার বান্ডেল রোড এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় মনির ও জসিমকে কোতোয়ালি থানা পুলিশের একটি দল গ্রেপ্তার করে। এ সময় মনিরের কাছ থেকে ২টি ছোরা, জসিমের কাছ থেকে ১টি ছোরা এবং অটোরিকশার ভেতর একটি স্টিলের পাইপ পাওয়া যায়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ইমরানকে বাকলিয়া থানার রাহাত্তারপুল ও নোমানকে কালামিয়া বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

ছিনতাইকারী দলটির প্রধান মনির। তারা সবাই উঠতি বয়সের। তাদের দলে ৭-৮ জন আছে। এর মধ্যে কমপক্ষে দু’জন অটোরিকশা চালক। তারা ভোরে এবং রাতে পুরো শহর ঘুরে ঘুরে ছিনতাই করে। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে- বড় ধরনের ছিনতাই সাধারণত তারা করে না। তাদের টার্গেট শুধু মোবাইল-মানিব্যাগ। একটি অল্প দামের মোবাইল কিংবা মানিব্যাগে থাকা অল্প টাকার জন্য হয়তো অনেকেই থানায় অভিযোগ করতে আসেন না। সেই সুযোগটাই এই ছিনতাইকারী দলের সদস্যরা নেয়।

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 258 People

সম্পর্কিত পোস্ট