চট্টগ্রাম শনিবার, ৩১ জুলাই, ২০২১

সর্বশেষ:

২২ জুন, ২০২১ | ৯:৫৩ অপরাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

পিকআপের স্টিয়ারিং ও মাইক্রোর চেসিসে ২০ হাজার ইয়াবা, গ্রেপ্তার ৪

সাতকানিয়ায় পিকআপের স্টিয়ারিং ও মাইক্রোর চেসিসের ভিতর লুকানো অবস্থায় ২০ হাজার ইয়াবাসহ ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২১ জুন) মধ্যরাতে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধারমানিক দরগাহর সামনে ও মৌলভীর দোকান এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, কুমিল্লা চৌদ্দগ্রামের মুন্সিরহাট ইউপির সিংরাই এলাকার জাকির হোসেনের ছেলে আবুল কালাম আজাদ (২১), পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের বানিয়া পাড়ার মৃত বাবুল চৌধুরীর ছেলে শিবলু মোহাম্মদ (২৯), টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়ার মনির আহমদের ছেলে নুরুল কবির (২৪) ও টেকনাফ পৌরসভার অলিয়াবাদ ফোরকানের বাড়ির মৃত মো. ফোরকানের স্ত্রী দিলুয়ারা বেগম (৩৫)।

পুলিশ জানায়, খবর পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালানো হয়। এসময়  পিকআপের স্টিয়ারিং এর নিচে তল্লাশি চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ আবুল কালাম আজাদ জিসান নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। অপরদিকে একই রাত সাড়ে তিনটায় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী মহাসড়কের আধারমানিক দরগাহ এলাকায় উপ-পরিদর্শক জাকির হোসেন নোয়াহ গাড়ির চেসিস কেটে লুকানো অবস্থা থেকে ১৭ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ১ মহিলাসহ ৩ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। অপর ইয়াবা ব্যবসায়ী টয়লেটে যাওয়ার অজুহাত দেখিয়ে পালিয়ে যায়।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে  মঙ্গলবার দুপুরে মাদক আইনে থানায় মামলা হয়েছে।

পূর্বকোণ/এএ/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 154 People

সম্পর্কিত পোস্ট