চট্টগ্রাম শনিবার, ৩১ জুলাই, ২০২১

সর্বশেষ:

২১ জুন, ২০২১ | ১২:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৯ ভরি ওজনের বারসহ চোরাই স্বর্ণ কারবারি গ্রেপ্তার

রিমান্ডে থাকা কোটিপতি চোরের তথ্য অনুযায়ী নগরীর হাজারী গলিতে অভিযান চালিয়ে চোরাই স্বর্ণের কারবারি একজনকে ৯ ভরি ওজনের গলিত স্বর্ণের বারসহ উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামীর নাম মো. আলী হাসান শাওন (২৩)। শাওন বোয়ালখালী উপজেলার সৈয়দ নগরের বাদশা মেম্বার বাড়ির মৃত বাদশা মেম্বারের ছেলে।

এবিষয়ে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন জানান, গত শনিবার গ্রেপ্তার হওয়া কোটিপতি চোর মো. ইমনকে (৩২) রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদে সে স্বর্ণ, নগদ টাকাসহ আরো বিভিন্ন মালামাল চুরি করার কথা স্বীকার করে। ওই চোরাই স্বর্ণ কোতোয়ালী থানাধীন হাজারী গলির খাজা জুয়েলার্স নামের একটি দোকানে কর্মচারী মো.আলী হাসান শাওনের কাছে বিক্রির করেছে বলে জানায়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে গত শনিবার রাতে কোতোয়ালী থানাধীন হাজারী গলির খাজা জুয়েলার্সে অভিযান চালিয়ে মো. আলী হাসান শাওনকে গ্রেফতার করা হয়।

কোটিপতি চোর মো. ইমনের কাছ থেকে ৯ ভরি চোরাই স্বর্ণ কেনার কথা স্বীকার করে শাওন। পরে তাকে জিজ্ঞাসাবাদে ও তার দেওয়া তথ্য অনুযায়ী তার হেফাজতে থাকা গলিত অবস্থায় ৯ ভরি চোরাই স্বর্ণের বার উদ্ধার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে শাওন রিমান্ডে থাকা কোটিপতি চোর মো. ইমনের কাছ থেকে বেশ কয়েকবার চোরাই স্বর্ণ কেনার কথা স্বীকার করে।

পূর্বকোণ/মামুুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 325 People

সম্পর্কিত পোস্ট