চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

অহংকারী মনোভাব নিয়ে থাকা যাবে না : বিভাগীয় কমিশনার

৪ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ

৩ জুলাই, ২০১৯ | ১:৪১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিভাগের ৪ উপজেলা পরিষদের নবনির্বাচিত ৩ জন উপজেলা চেয়ারম্যান, ৩ জন ভাইস চেয়ারম্যান ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠান গতকাল (মঙ্গলবার) বেলা ১২ টায় চট্টগ্রাম সার্কিট হাউজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে তাদেরকে শপথবাক্য পাঠ করান চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। শপথ নেয়া চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানরা হলেন, কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ফরিদুল ইসলাম চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূঁইয়া বকুল ও মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, বিজয়নগর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না ও মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী এবং নোয়াখালী জেলার সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. নুর আলম ছিদ্দিকী ও মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা মমিন।
বিভাগীয় পরিচালক (স্থানীয় সরকার) দীপক চক্রবর্তীর সভাপতিত্বে ও কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক (স্থানীয় সরকার) শ্রাবস্তী রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার অফিসের উপ-পরিচালক (স্থানীয় সরকার) নুসরাত সুলতানাসহ সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণ তাদের নিজের অনুভূতি প্রকাশ করেন।
শপথ গ্রহণ শেষে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের হাতে ফুল তুলে দিয়ে স্বাগত জানান বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।
প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উপজেলা পরিষদের কার্যক্রম আরো দৃশ্যমান করতে পুরুষদের পাশাপাশি নারীদেরকেও সম্পৃক্ত করে সামাজিক মর্যাদা দিয়েছেন।
তিনি আরও বলেন, আপনাদের জনগণের কাঙ্খিত সেবা নিশ্চিতের লক্ষ্যে কাজ করতে হবে। সরকারের দেয়া আমানত যাতে খেয়ানত না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট