চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মতবিনিময়কালে সিডিএ চেয়ারম্যান

জলাবদ্ধতা নিরসন প্রকল্পে মিডিয়া ও কাউন্সিলরদের সহযোগিতা চাই

৩ জুলাই, ২০১৯ | ১:৪৭ পূর্বাহ্ণ

সেনাবাহিনীর তত্ত্বাবধানে নগরীর জলাবদ্ধতা নিরসন প্রকল্পে অবশ্যই স্থানীয় কাউন্সিলরদের সহযোগিতা প্রয়োজন। এ কাজে জনপ্রতিনিধিরা সম্পৃক্ত হলে এলাকাবাসী বুঝতে পারবে সরকার তাদের কল্যাণে মেগা প্রকল্প বাস্তবায়ন করছে।
গতকাল মঙ্গলবার সিডিএ চেয়ারম্যান কার্যালয়ে দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ সম্পাদক উমর ফারুক এবং ৪নং চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর সাইফফুদ্দীন খালেদ এক সৌজন্য সাক্ষাতে মিলিত হলে চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ এসব কথা বলেন।
তিনি জানান, অতীতে সিডিএতে সমন্বয়হীনতা থাকার কারণে মেগা প্রকল্পের তেমন অগ্রগতি হয়নি। এখন আমি সবকিছুর খোঁজখবর নিচ্ছি। সেনাবাহিনীর সদস্যরা অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করে চলেছেন। চান্দগাঁও’র ডোমখালি খাল খনন ও সংস্কারের ব্যাপারে কাউন্সিলর সাইফুদ্দীন খালেদ নিজে সেনাবাহিনীর কার্যক্রমে সম্পৃক্ত হওয়ার আগ্রহ প্রকাশ করলে সিডিএ’র চেয়ারম্যান তাতে সন্তোষ প্রকাশ করে বলেন, সরকারের এত বড় বরাদ্দ যাতে বিফলে না যায় সে ব্যাপারে সকল সংকীর্ণতা পরিহার করে একযোগে কাজ করতে হবে।সিডিএ চেয়ারম্যান বলেন, চট্টগ্রামের উন্নয়নে সংবাদপত্রগুলো যে ভূমিকা রাখছে তা আমি আজীবন স্মরণ রাখব। কলম সৈনিকদের তথ্যনির্ভর প্রতিবেদনের মধ্য দিয়ে সিডিএ সঠিক পথে চলতে পারে।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট