চট্টগ্রাম শনিবার, ৩১ জুলাই, ২০২১

সর্বশেষ:

ছবি: শরীফ চৌধুরী

১৯ জুন, ২০২১ | ২:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

গাড়িচাপা দিয়ে পুলিশ ‘হত্যাকারী’ সেই চালক ২ সহযোগীসহ গ্রেপ্তার

চট্টগ্রামের চান্দগাঁও থানা এলাকায় দায়িত্ব পালনকালে এএসআই সালাউদ্দিনকে গাড়িচাপা দিয়ে মামলার প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৮ জুন) রাত ৮টায় চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বোয়ালখালী উপজেলার ধরলা গ্রামের কৃষ্ণ বিশ্বাসের ছেলে উত্তম বিশ্বাস (৩৪), সারোয়াতলীর গ্রামের মৃত জাকের হোসেনের ছেলে সামশুল আলম (৬০) ও তার ছেলে মো. রাশেদ প্রকাশ রাসেল (২৬)। এদের মধ্যে উত্তম বিশ্বাস মাইক্রোবাস চালক।

শনিবার (১৯ জুন) দুপুরে সিএমপির ডিসি উত্তরের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ-পুলিশ কমিশনার মো. মোখলেছুর রহমান।

উল্লেখ্য, গত ১১ জুন চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় দায়িত্ব পালনকালে সংকেত না মেনে এএসআই কাজী মো. সালাউদ্দিনকে গাড়ি চাপা দেয় চোলাইমদ বহনকারী একটি মাইক্রোবাস। পরে তাকে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিসক মৃত ঘোষণা করেন। ওইদিন অভিযান চালিয়ে মাইক্রোবাসটি জব্দ করা হয়। তবে গাড়ির চালক ও তার সহযোগীরা পালিয়ে যান। পরে গাড়িটি থেকে ৭৩০ লিটাই চোলাই মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় গাড়ির চালক ও তার সহযোগীদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। গতকাল চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 781 People

সম্পর্কিত পোস্ট