চট্টগ্রাম শনিবার, ৩১ জুলাই, ২০২১

সর্বশেষ:

১৫ জুন, ২০২১ | ৬:০৪ অপরাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

বোয়ালখালীতে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৪, চোলাই মদ উদ্ধার

চট্টগ্রামের বোয়ালখালীতে চোলাই মদ ও ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ সোমবার (১৪ জুন) রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নগরীর চান্দগাঁওয়ের খাজা রোডের মো. আলমের ছেলে মো. ইয়াছিন হামিদ (৪৫), বোয়ালখালীর পশ্চিম গোমদণ্ডী বানুর টেক এলাকার মো. ওসমানের ছেলে মো. রাজিব (২০), মনুপাড়ার এয়াকুব আলী শাহ বাড়ির মৃত নূর আহমদের ছেলে মো. আসলাম (৩৫) ও সারোয়াতলী ইউনিয়নের উত্তর কঞ্জুরির কালাইয়ারহাট সর্দারপাড়ার অনিল সর্দারের ছেলে রাজু দাশ (৩২)। এদের মধ্যে ইয়াছিন হামিদ মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি।

পুলিশ জানায়, উপজেলার পূর্ব কালুরঘাট ছন্দারিয়া বড়ুয়াপাড়া মামনি রাণি ভবন এলাকা থেকে মো. রাজিব ও মো. আসলামকে ১২০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এছাড়া অপর অভিযানে সারোয়াতলী ইউনিয়নের উত্তর কঞ্জুরি কালাইয়ারহাট সর্দারপাড়া এলাকা থেকে রাজু সর্দারকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ১০০ লিটার মদ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, সাজাপ্রাপ্ত আসামি ছাড়া গ্রেপ্তার অন্য তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 256 People

সম্পর্কিত পোস্ট