চট্টগ্রাম শনিবার, ৩১ জুলাই, ২০২১

সর্বশেষ:

১৪ জুন, ২০২১ | ১১:১৩ অপরাহ্ণ

চন্দনাইশ সংবাদদাতা

বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষককে হাতকড়া

চট্টগ্রামের চন্দনাইশে ১২ বছর বয়সী এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে তালিমুল ইসলামীয়া মাদ্রাসা ও হেফজখানার হেফজ বিভাগের প্রধান শিক্ষক তমিজ উদ্দীনকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে ওই ছাত্রের বাবা বাদি হয়ে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন।

সোমবার (১৪ জুন) পৌরসভার ওই মাদ্রাসা থেকে তাকে আটক করে চন্দনাইশ থানা পুলিশ। গ্রেপ্তার তমিজ উদ্দীন মহেশখালী কালারমার ছড়ার মো. বাহাদুরের ছেলে।

মামলার এজাহারে জানা যায়, পৌরসভার তালিমুল ইসলামীয়া মাদ্রাসা ও হেফজখানার ওই শিক্ষার্থী গত ২ বছর ধরে সেই মাদ্রাসায় হেফজ পড়ে আসছে। বিভিন্ন সময় তার কক্ষে গিয়ে জোরপূর্বক বলাৎকারের চেষ্টা করত শিক্ষক তমিজ উদ্দীন। সোমবার সকালেও তাকে বলাৎকার করেন তিনি। পরে বিষয়টি মুঠোফোনে শিক্ষার্থী তার মা-বাবাকে জানায়। পরে তারা মাদ্রাসায় গিয়ে শিক্ষার্থীর মুখ থেকে সকল কথা শুনে সম্পূর্ণ বিষয়টি মাদ্রাসার প্রতিষ্ঠাতা সিরাজুল ইসলামসহ শিক্ষকদের বর্ণনা করেন। এ সময় স্থানীয়রা ঐ শিক্ষককে মারধর করে একটি কক্ষে তালাবদ্ধ করে রাখে। খবর পেয়ে চন্দনাইশ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হাফেজ তমিজ উদ্দীনকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

বিষয়টি নিশ্চিত করেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দীন। পূর্বকোণকে তিনি বলেন, হাফেজ তমিজ উদ্দীন মাত্র ২ মাস হল ওই মাদ্রাসায় যোগদান করেন। তার এমন আচরণ আসলেই দুঃখজনক। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 935 People

সম্পর্কিত পোস্ট