চট্টগ্রাম শনিবার, ৩১ জুলাই, ২০২১

সর্বশেষ:

১৪ জুন, ২০২১ | ৮:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অতিরিক্ত ভাড়া আদায়: আটক ২২ যানবাহন, মামলা ৪৩

নগরীতে স্বাস্থ্যবিধি না মেনে শতভাগ যাত্রী পরিবহনের পাশাপাশি উল্টো দিগুণ ভাড়া আদায়ের অভিযোগে ৭ বাসসহ ২২টি যানবাহন আটক করা হয়েছে। একই অভিযোগে মামলা দায়ের করা হয়েছে ৪৩টি যাহবাহনের রিরুদ্ধে। সোমবার (১৪ জুন) পূর্বকোণ অনলাইনকে এসব তথ্য নিশ্চিত করেছেন সিএমপির ট্রাফিক উত্তর ও দক্ষিণ বিভাগ।

বায়োজিদ থানার পুলিশ পরিদর্শক ( ট্রাফিক) মো. মঞ্জুর হোসন জানান, স্বাস্থ্যবিধি না মেনে অতিরিক্ত যাত্রী পরিবহনের দায়ে ৬টি বাসসহ ১২টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটক করা হয়েছে ১৬টি যানবাহন।

টাইগারপাস এলাকার পুলিশ পরিদর্শক ( ট্রাফিক) মো.ফরহাদুজ্জামান জানান, অতিরিক্ত যাত্রী পরিবহনের দায়ে ২টি বাসসহ ৮টি যানবাহন আটক করা হয়েছে। এছাড়া মামলা দায়ের করা হয়েছে ২২ যানবাহনের বিরুদ্ধে।

বাকলিয়ার শাহ আমানত সেতু এলাকার পুলিশ পরিদর্শক (ট্রাফিক) মো.সামসুদ্দিন জানান, স্বাস্থ্যবিধি অমান্য করায় ১২টি বাসের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আটক করা হয়েছে ৩টি যানবাহন।

চান্দগাঁও থানার পুলিশ পরিদর্শক ( ট্রাফিক) আশীষ কুমার পাল জানান, অতিরিক্ত যাত্রী পরিবহনের দায়ে বাসসহ ১১টি যানবাহনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আটক হয়েছে ৫টি যানবাহন।

উল্লেখ্য, গত শনিবার (১২ জুন) দুপুরে নগরের বহদ্দারহাট মোড় এলাকায় অতিরিক্ত ভাড়া নেয়ার প্রতিবাদ করায় এক যাত্রীর মাথা ফাটিয়ে দেয় হেলাপার। ঘটনাটি ফেসবুকে ভাইরাল হলে নড়েচড়ে বসে ট্রাফিক প্রশাসন

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 282 People

সম্পর্কিত পোস্ট