চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

২ জুলাই, ২০১৯ | ২:২৬ পূর্বাহ্ণ

ফ্যাকাল্টি ইনচার্জদের সঙ্গে বৈঠকে সিআইইউ উপাচার্য

নেতৃত্বের গুণাবলী গড়ে তুলতে ক্লাব কার্যক্রমের বিকল্প নেই

পড়ালেখার পাশাপাশি সৃষ্টিশীল নানা কর্মকা-ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ক্লাবগুলোর সাফল্যের প্রশংসা করে ইতিবাচক গুণাবলি তৈরিতে তাদের আরও গতিশীল ও দুরন্ত হওয়ার পরামর্শ দিয়েছেন উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।
তিনি বলেছেন, শিক্ষার্থীদের ভেতর সুস্থ সাংস্কৃতিক চর্চা, দায়িত্বশীলতা, মানবিকতা বোধ ও নেতৃত্বের গুণাবলী গড়ে তুলতে বিশ^বিদ্যালয় পর্যায়ে ক্লাব কার্যক্রমের কোনো বিকল্প নেই।
গতকাল সোমবার বিকেলে নগরীর জামালখানে সিআইইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত বিশ^বিদ্যালয়ের ক্লাবগুলোর উপদেষ্টা ও ফ্যাকাল্টি ইনচার্জদের সঙ্গে বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন উপাচার্য।
এসময় উপস্থিত শিক্ষকরা মনোযোগ দিয়ে উপাচার্যের কথা শোনেন ও তাদের নানা পরিকল্পনার কথা তুলে ধরেন। উপাচার্য বলেন, সিআইইউর ক্লাবগুলো ছাত্র-ছাত্রীদের সহনশীল ও একসঙ্গে কাজ করার অনুপ্রেরণা জোগাচ্ছে। তাদের মূল্যবোধ জাগিয়ে তুলছে। অভিভাবকরা সন্তানদের সৃজনশীল কর্মকা-ের ধারাবাহিকতায় ভীষণ খুশি। বৈঠকে সিআইইউর ক্লাব উপদেষ্টাদের সব ধরনের সহযোগিতার কথা জানান উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী। অনুষ্ঠানে সিআইইউর ক্লাবগুলোর উপদেষ্টা ও ফ্যাকাল্টি ইনচার্জদের মধ্যে উপস্থিত ছিলেন বিজনেস স্কুলের সহযোগী অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের, ড. রোবাকা শামসের, ড. ইমন কল্যাণ চৌধুরী, সহকারী অধ্যাপক আবু সোহেল মাহমুদ, লেকচারার ইফফাত ইশরাত খান, তামান্না বিনতে জামান, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের সহকারী অধ্যাপক রাইসুল ইসলাম রাসেল, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস-এর সহকারী অধ্যাপক সার্মেন রড্রিক্স, প্রভাষক উম্মে হানি পিংকি, স্কুল অব ল’র প্রভাষক মো. জোবায়ের কাশেম খান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আনজুমান বানু লিমা

শেয়ার করুন
The Post Viewed By: 250 People

সম্পর্কিত পোস্ট