চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ঠিক যেই কথা সেই কাজ ১০৩ টাকায় পুলিশ নিয়োগ

রাঙামাটি চাকরি পেল ৯৩ জন

পূর্বকোণ প্রতিনিধি, রাঙামাটি অফিস

২ জুলাই, ২০১৯ | ১:৫০ পূর্বাহ্ণ

পার্বত্য জেলা রাঙামাটিতে প্রতিজন ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল নিয়োগ দিয়েছেন বলে জানিয়েছেন রাঙামাটির পুলিশ সুপার। গত সোমবার (২৪ জুন) থেকে শুরু হওয়া পুলিশ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে। জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে দেয়া তথ্যমতে মোট ৯৩ জন সকল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। এদের মধ্যে সাধারণ কোটায় মেধাভিত্তিক ৭৬ জন উত্তীর্ণ হয়েছেন। বাকি ১৪ জন (সাধারণ কোটা) মহিলা, মুক্তিযোদ্ধা কোটায় ৩ জন ও পোষ্য কোটায় ১ জন উত্তীর্ণ হয়েছে। অতিসত্বর এই ৯৩ জনকে ডাকযোগে নিয়োগপত্র পাঠানো হবে।
পুলিশ নিয়োগ নিয়ে সাধারণ মানুষের মতামত, বিগত দিনের পুলিশে নিয়োগের তুলনায় এবার ছিল ভিন্ন পরিবেশ। পুলিশের আইজিপি ঘোষণা দিয়েছিলেন ১০৩ টাকায় চাকরি মিলবে পুলিশে। ঠিক যেই কথা সেই কাজ করেছেন রাঙামাটি পুলিশ সুপার মো. আলমগীর কবীর। রাঙামাটিতে এবার পুলিশ নিয়োগে কোন প্রকার আর্থিক লেনদেনের গুজব শোনা যায়নি। বর্তমান সরকার এ কাজটি ভাল করেছেন। এ বিষয়ে পুলিশের যে একটা দুর্নাম ছিল রাঙামাটিতে সেটা এবার ছিল না।
রাঙামাটি পুলিশ সুপার মো. আলমগীর কবীর (পিপিএম সেবা) বলেন, চেষ্টা করেছি শতভাগ স্বচ্ছ নিয়োগের। শেষ পর্যন্ত তাই হয়েছে। ৪-৫ শত কনস্টেবল প্রার্থীর মধ্য থেকে বেছে বেছে যোগ্য ও মেধাবী দেখে সর্বমোট ৯৩ জনকে নিয়োগ দেয়া হয়েছে। আইজিপি স্যার যে নির্দেশ দিয়েছেন তা অক্ষরে অক্ষরে পালন করে একটি স্বচ্ছ নিয়োগ পরীক্ষা শেষ করেছি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট