চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে নৈশপ্রহরীকে বেঁধে স্কুলের মালামাল ভাঙচুর

সৌমিত্র চক্রবর্তী, নিজস্ব সংবাদদাতা, সীতাকুণ্ড

৩০ জুন, ২০১৯ | ৫:৫২ অপরাহ্ণ

সীতাকুণ্ডে একটি স্কুলের নৈশপ্রহরীকে বেঁধে ল্যাপটপ, প্রজেক্টর, আলমারি ভাঙচুর করে টাকা ও মূল্যবান কাগজপত্র লুট করেছে একদল দুস্কৃতিকারী।

গতকাল শনিবার (২৯ জুন) গভীর রাতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার গভীর রাতে উপজেলার বারৈয়াঢালার টেরিয়াইল উচ্চ বিদ্যালয়ের দারোয়ানকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে রেখে স্কুলের অফিস কক্ষে প্রবেশ করে মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

টেরিয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন চক্রবর্তী জানান, গভীর রাতে চোরের দল স্কুলে প্রবেশ করে সেসময় দায়িত্বরত নৈশপ্রহরীকে বেঁধে অফিস কক্ষে প্রবেশ করে। তারপর একে একে ৫টি স্টিলের আলমারি ভাঙচুর করে সেখানে থাকা আনুমানিক ৭-৮ হাজার টাকা ও মূল্যবান কাগজপত্র লুটে নেয়। একই সময়ে তারা ভাঙচুর করে তিনটি ল্যাপটপ ও একটি প্রজেক্টর। সকালে এ খবর জানতে পেরে তিনি থানায় গিয়ে অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সীতাকুণ্ড থানার ওসি মোঃ দেলওয়ার হোসেন বলেন, টেরিয়াইল স্কুলে চুরির খবর পেয়ে থানা থেকে ফোর্স পাঠানো হয়। স্কুলে বেশি টাকা পয়সা ছিলো না। চোরেরা স্টিল আলমারি, ল্যাপটপ ও প্রজেক্টর ভাঙচুর করে। কেন এ কাজ করেছে বোঝা যাচ্ছে না। আমরা তদন্ত করছি।

 

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট