চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মুনিরীয়া যুব তবলীগ কমিটি নিষিদ্ধের দাবি

রাউজানে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা , রাউজান

৩০ জুন, ২০১৯ | ২:১৬ পূর্বাহ্ণ

আলেম, ওলামা, রাজনৈতিক নেতা, মুক্তিযোদ্ধার উপর হামলা, হলদিয়ায় কিশোর নঈম উদ্দিনকে হত্যার প্রতিবাদে, মুনির উল্লাহর বিভিন্ন অনিয়ম ও অপকর্ম বন্ধ এবং মুনিরিয়া যুব তবলীগ কমিটিকে নিষিদ্ধের দাবিতে মানববন্ধন, সমাবেশ করেছে রাউজান উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ।
গতকাল (শনিবার) বেলা ১১টায় মুন্সিরঘাটাস্থ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের নিচে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কে এ কর্মসূচির আয়োজন করা হয়। সংগঠনের আহ্বায়ক জাহাঙ্গীর আলম সুমনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শওকত হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আনোয়ারুল ইসলাম, বশির উদ্দিন খাঁন, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, সাইফুল ইসলাম চৌধুরী রানা, জসিম উদ্দিন, আহসান হাবীব চৌধুরী হাসান, তছলিম উদ্দিন, আব্দুল লতিফ, তপন দে, হাসান মোহাম্মদ রাসেল, জিয়াউল হক রোকন, জসিম উদ্দিন মুন্না, আলমগীর আলী, মুছা আলম খান চৌধুরী, মোস্তাফিজুর রহমান বিপ্লব, মো. হাসান, আনোয়ারুল আজিম সিদ্দিক, টিপু সুলতান, ফোরকান উদ্দিন সিরাজী প্রমুখ।
সভায় বক্তারা বলেন, কথিত পীর মুনির উল্লাহ নিজেকে পীর দাবি করলেও জায়গা দখল, সাধারণ মানুষের হামলা করা ছিল তার লালিত সন্ত্রাসীদের কাজ। মুনির উল্লাহ প্রকাশ্যে এসে অতীত কর্মের জন্য ক্ষমা না চাইলে তাকে আর কখনো রাউজানের বুকে নামতে দেয়া হবে না।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট