চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

৩০ জুন, ২০১৯ | ১:৫৪ পূর্বাহ্ণ

সিএমসিসিআই’র সভা

চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির (সিএমসিসিআই) ৯ম বার্ষিক সাধারণ সভা গতকাল ২৯ জুন বিকাল ৪ টায় সিএমসিসিআই কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সিএমসিসিআই সভাপতি খলিলুর রহমান, সহ সভাপতি এ.এম. মাহবুব চৌধুরী পরিচালক মোহাম্মদ আমিনুজ্জামান ভূঁইয়া, ডা. মহসিন জিল্লুর করিম, আহসানুল আলম পারভেজ, প্রফেসর জাহাঙ্গীর চৌধুরী, লিয়াকত আলী চৌধুরী, সৈয়দ মোহাম্মদ আবু তাহের, মোহাম্মদ শফি, ডব্লিউ আর.আই মাহমুদ (রাসেল), সুলতানা শিরিন আক্তার, আহমেদুল হক, এম. সোলায়মান এফসিএমএ, বোরহানুল এইচ. চৌধুরী, বিএসআরএম গ্রুপের জি এম. কর্পোরেট এফেয়ার্স শোভন এম. শাহাবউদ্দিন রাজ এবং সহ সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
বিগত বছরের সাধারণ সভার কার্যক্রম, বাৎসরিক প্রতিবেদন গ্রহণ, বিগত বছরের হিসাব এবং চলতি বছরের জন্য অডিটর নিয়োগ উক্ত সভায় অনুমোদন দেয়া হয়।
সিএমসিসিআই সভাপতি তাঁর স্বাগত বক্তব্যে শত ব্যস্ততার মাঝেও বাৎসরিক সাধারণ সভায় উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি প্রতিষ্ঠালগ্ন থেকে সকলের সহযোগিতার পাশাপাশি আগামীতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 321 People

সম্পর্কিত পোস্ট