চট্টগ্রাম সোমবার, ২১ জুন, ২০২১

১৮ মে, ২০২১ | ১১:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ধর্ষণে ব্যর্থ হয়ে ছিনতাই, দেড় কিলোমিটার ধাওয়া করে গ্রেপ্তার

চট্টগ্রামে এক নারী কর্মীকে ধর্ষণের চেষ্টা করে ছিনতাইয়ের অভিযোগে মো. সুমন প্রকাশ রুবেল (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১৮ মে) সন্ধ্যা সাড়ে ৬ টায় পাহাড়তলী থানার নাজির বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গতকাল সকাল সাড়ে সাতটায় নগরীর আসকারাবাদ পপুলার মেডিকেল সেন্টারে কাজ করছিলেন এক নারী কর্মী। সেসময় সেখানে তিনি একাই ছিলেন। এসময় সুমন একটি রেঞ্চ নিয়ে সেখানে ঢুকে ভয় দেখিয়ে ভিকটিমের শ্লীলতাহানি করে এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চিৎকারে মোবাইল ও ব্যাগে থাকা আড়াই হাজার টাকা নিয়ে পালিয়ে যায় সুমন। ধর্ষণ চেষ্টাকালে সুমনের কামড়ের আঘাতে ঠোঁটে আঘাতপ্রাপ্ত হন ভিকটিম।

তিনি আরো বলেন, লোমহর্ষক এই ঘটনা ধরা পড়ে সিসিটিভিতে। সিসিটিভির ফুটেজ দেখে আসামি শনাক্ত করার পর অভিযানে নামে পুলিশ। সুমন ভাসমান হওয়ায় তাকে কেউ চিনতে পারছিল না। এসময় এক দোকানদার ছবির লোককে হালিশহর থানার পানির কল মোড়ে দেখা গেছে বলে জানান। সেখানে গিয়েই তার দেখা মেলে। কিন্তু পুলিশ দেখেই সে দৌড় দেয়। সেখান থেকে ধাওয়া করে পাহাড়তলী থানার নাজির বাড়ি পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার ধাওয়া করে তাকে গ্রেপ্তার করা হয়। সুমন পেশাদার চোর। সে চলন্ত গাড়ি থেকে লোহা, সিএনজির ব্যাটারি চুরি করে। তার বিরুদ্ধে ৩ টি মামলা রয়েছে।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 901 People

সম্পর্কিত পোস্ট