চট্টগ্রাম সোমবার, ২১ জুন, ২০২১

১৮ মে, ২০২১ | ৮:১৫ অপরাহ্ণ

আনোয়ারা সংবাদদাতা

২৪ তরুণ-তরুণী আটক পারকি সৈকতে, আবাসিক হোটেল সিলগালা

চট্টগ্রামের আনোয়ারায় অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে সি-ভিউ আবাসিক হোটেল থেকে ২৪ জন তরুণ-তরুণীকে আটক করা হয়েছে। এসময় আবাসিক হোটেলের নামে অসামাজিক কর্মকাণ্ড পরিচালনার দায়ে হোটেলটি সিলগালা করা হয়েছে।

মঙ্গলবার (১৮ মে) বিকাল ৩ টায় পারকি সমুদ্র সৈকতের ওই আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করে কর্ণফুলী থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) দুলাল মাহমুদ। পূর্বকোণকে তিনি বলেন, পারকি সৈকতের সি-ভিউ আবাসিক হোটেল থেকে অসামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ২৪ জন তরুণ-তরুণীকে আটক করা হয়েছে। আটককৃতরা অধিকাংশ কম বয়সের। তাদের ব্যাপারে উর্ধ্বতন কতৃপক্ষের সাথে কথা বলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে সি-ভিউ আবাসিক হোটেল সিলগালা করা হয়েছে। এই হোটেলের ৩ পরিচালকের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, দিনের বেলা সৈকতে বেড়াতে আসার নামে স্কুল-কলেজের শিক্ষার্থী ও তরুণ-তরুণীরা এই হোটেলে বিশ্রামের নামে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে। এরা পারকিতে বেড়াতে এসে স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে বিশ্রামের জন্য কয়েক ঘন্টার ভাড়া নিয়ে অবস্থান করে।

জানাযায়, পারকি সি-ভিউ আবাসিক হোটেলটি ২ বছর আগে উদ্বোধনের পর থেকে বিভিন্ন সময় পুলিশ ও আনোয়ারা উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে অসামাজিক কর্মকাণ্ডের দায়ে একাধিকবার জরিমানা ও সিলাগালা করে দিয়েছিল। পরবর্তীতে মুছলেকা দিয়ে তারা পুনরায় হোটেলটি চালু করে।

এদিকে হোটেলটির মালিকানাও কয়েকবার পরিবর্তন হয়েছে। আনোয়ারা উপজেলার গুন্ধিপ গ্রামের জনাব আলী নামের ব্যক্তি এই আবাসিক হোটেলটির মালিক। চট্টগ্রামের মো. ফারুক, কুমিল্লার মো জাফর ও গোপালগঞ্জের মো. শাকিল এই ৩ জন যৌথ ভাবে জয়নাব আলী থেকে মাসিক ভাড়ায় হোটেলটি পরিচালনা করেন। তাদের মধ্যে ফারুক বর্তমানে জেলে রয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে জানতে চাইলে সি-ভিউ আবাসিক হোটেলের ম্যানেজার রিপন আলম জানায়, আবাসিক হোটেলে রাতের বেলা বেড়াতে আসা তরুণ-তরুণীদের রেজিস্ট্রারে এন্ট্রি করা হয়। তবে দিনের বেলায় বিশ্রামের নামে যারা হোটেলে অবস্থান নেয় তাদের নাম আলাদা ফরমে লিপিবদ্ধ করা হয়।

পূর্বকোণ/মামুন/পারভেজ 

শেয়ার করুন
The Post Viewed By: 2175 People

সম্পর্কিত পোস্ট