চট্টগ্রাম বুধবার, ২০ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

৩০ জুন, ২০১৯ | ১:২৭ পূর্বাহ্ণ

কল্পলোক আবাসিক মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধনীতে নওফেল

মধ্যবিত্তের আবাসন সমস্যা সমাধানে সরকার আন্তরিক

দেশের মধ্যবিত্তদের জন্য স্বল্পমূল্যে আবাসন সুবিধা দেয়ার ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার বড় উদাহরণ নগরীর কল্পলোক আবাসিক।
গত শুক্রবার বাকলিয়া কল্পলোক আবাসিক জামে মসজিদ প্রকল্পের দ্বিতীয় পর্যায়ের ভিত্তিপ্রস্তর উদ্বোধন কালে এই কথা বলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি আরও বলেন, সাধারণ মানুষ যাতে তাদের নাগরিক সুবিধা পেতে কোন ভোগান্তিতে পড়তে না হয় সে চিন্তা থেকেই সিডিএতে কোন আমলা না বসিয়ে রাজনৈতিক নেতাদের দায়িত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তকে অত্যন্ত সময়োপযোগী সিদ্ধান্ত বলেও এসময় দাবি করেন নওফেল।এ সময় কল্পলোক আবাসিকের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে স্থানীয়রা একটি স্কুল, একটি কবরস্থান, একটি হাসপাতাল, ২টি আবাসিকের মূল সড়ক গড়ে তোলার ব্যাপারে উপ-মন্ত্রীর কাছে দাবি জানালে তিনি বলেন, কল্পলোক আবাসিকের সমস্যাগুলো সমাধানে সিডিএর চেয়ারম্যানের সাথে কথা বলবেন তিনি। প্রয়োজনে সাবেক ও বর্তমান দুজন চেয়ারম্যানের সাথে বসেই এসব সমস্যার সমাধান খুঁজবেন তিনি।
এর আগে কল্পলোক আবাসিক জামে মসজিদে জুমার নামাজে অংশ নেন উপমন্ত্রী নওফেল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো. আবু তাহের চৌধুরী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাকলিয়া থানা অফিসার ইনচার্জ নেজাম উদ্দিন, সমাজ সেবা কর্মকর্তা আফতাব উদ্দিন চৌধুরী। মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব অধ্যক্ষ মাওলানা মো. ইমরান উর হক ছৈয়দ কাদিরী, অধ্যক্ষ মাছুম চৌধুরী, সমিতির সাধারণ সম্পাদক মো. রাশেদ আলী, সহ-সভাপতি সফদর আহম্মদ সিকদার, আহমদুল হক, এ. কে. এম. কাইচার উদ্দীন, মো. আইয়ুব খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম জামাল উদ্দিন, মো. মুমিনুল হক, আবু তাহের, অর্থ সম্পাদক মো. ইমতিয়াজ উদ্দিন কবির, সহ-অর্থ সম্পাদক মো. ওসমান গনি, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আজিজুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক মো. রফিক উল্লাহ, দপ্তর সম্পাদক মো. আবসার উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ওসমান গণি, আইন বিষয়ক সম্পাদক মো. রিদোয়ানুল হক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. চিরন্তীব বড়য়া চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আনছার উদ্দিন, কার্য নির্বাহী সদস্য মুহাম্মদ আবদুল মান্নান, জুয়েল রানা।এছাড়াও অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক সাবেক কাউন্সিলর শহীদুল আলম, সাবেক ছাত্রনেতা আজিজুর রহমান আজিজ, ফরহাদুল ইসলাম রিন্টু, মো. ইলিয়াস উদ্দিন, আবু সাঈদ সুমন কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সদস্য রাজেশ বড়ুয়া, আবদুর রহিম শামীম, চবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজন ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক প্রমুখ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 299 People

সম্পর্কিত পোস্ট