চট্টগ্রাম সোমবার, ২১ জুন, ২০২১

১৬ মে, ২০২১ | ৮:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে মো. সামছুল হুদা জিকু (২৬) নামে এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার মো. সামছুল হুদা জিকু পটিয়া উপজেলার বরলিয়া ইউনিয়নের মৌলভীহাট এলাকার আব্দুর রশিদের ছেলে। বর্তমানে তিনি ইসলামী ব্যাংক বগুড়া জেলার কাহালু শাখায় এসিস্ট্যান্ট অফিসার পদে কর্মরত আছেন।

আজ রবিবার (১৬ মে) কোতোয়ালী থানার একটি হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন। তিনি জানান, এ ঘটনায় আসামির বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ সালে সামছুল হুদা জিকু ও জুলিয়ার (ছদ্মনাম) মধ্যে একসময় প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে সুবাদে তারা বিভিন্ন জায়গায় বেড়াতে যেতো এবং ছবি তুলতো। পরে ২০২০ সালে জিকুর ইসলামী ব্যাংকে চাকরি হয়। চাকরি হওয়ার পর জুলিয়া তাকে বিয়ের প্রস্তাব দিলে সে তা প্রত্যাখ্যান করে। তারপরও জুলিয়া তাকে বারবার বিয়ের প্রস্তাব দেয়। একপর্যায়ে জিকু তাকে বিয়ে করতে রাজি হলেও কয়েকটি শর্ত জুড়ে দেয়। জিকু তাকে নিজ কর্মস্থলে রাখবে এবং নিজ বাড়িতে সামাজিকভাবে আরেকটি  বিয়ে করবে বলে জানায়। আর তাদের বিয়ের কথা কেউ জানতেও পারবে না। জুলিয়া প্রতারণা বুঝতে পেরে তার সাথে সম্পর্ক ছিন্ন করে। পরে জুলিয়ার অন্য জায়গায় বিয়ে হয়ে যায়। কিন্তু কিছুদিন আগে সামছুল তার সাথে আবার যোগাযোগ করে। গত ১৩ মে সামছুল তাকে আজ রবিবার কোতোয়ালী মোড়ে দেখা করতে বলে। জুলিয়া রাজি না হলে সামছুল তার  ছবি ভাইরাল করে দেবে বলে হুমকি প্রদান করে। ভয়ে জুলিয়া আজ সকাল পৌনে ১১টার দিকে কোতোয়ালী মোড় এলাকায় তার সাথে দেখা করে। সামছুল জুলিয়াকে ভয় দেখিয়ে একটি আবাসিক হোটেলের রুমে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করলে জুলিয়া চিৎকার করে। চিৎকার শুনে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সামছুলকে গ্রেপ্তার করে।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামির বিরুদ্ধে পটিয়া থানায় একটি মামলা রয়েছে।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 2959 People

সম্পর্কিত পোস্ট