চট্টগ্রাম সোমবার, ২১ জুন, ২০২১

১৬ মে, ২০২১ | ৫:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে গাঁজা-ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামের কোতোয়ালীতে ১৮০ বোতল ফেনসিডিল ও ৩ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মিরসরাইয়ের উত্তর ওয়াহেদপুর এলাকার মৃত আমিনুল হকের ছেলে মো. শহীদুল ইসলাম (৪২), একই এলাকার মৃত পরিমল মজুমদারের ছেলে বাবলু মজুমদার (৪৬) ও কুমিল্লার দাউদকান্দি থানার মৃত শুক্কুর আলীর ছেলে আব্দুল কাদের (৪৫)।

শনিবার (১৫ মে) রাত পৌনে ১২টায় আন্দরকিল্লা বন বিভাগের অফিসের পাশে একটি ভবন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আন্দরকিল্লা বন বিভাগের অফিসের পাশে একটি ভবনে অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার সময় শহীদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। পরে তার হাতে থাকা ট্রাভেল ব্যাগ থেকে ৩৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়া সেখান থেকে বাবুল মজুমদার নামের আরো একজনকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকেও২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা ফেনসিডিলগুলো আব্দুল কাদের নামের একব্যক্তির কাছ থেকে কিনে এনেছে। তাদের তথ্যের ভিত্তিতে রাত ২টার দিকে পাঁচলাইশের শোলকবহর এলাকার একটি বাসা থেকে আব্দুল কাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার বাসার খাটের নিচ থেকে ১৪৫ বোতল ফেনসিডিলও ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেপ্তার বাবলু মজুমদারের নামে চকবাজার ও কোতোয়ালী থানায় দুটি মামলা রয়েছে। এছাড়া আব্দুল কাদেরের নামে পাঁচলাইশ থানায় আটটি মামলা আছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 278 People

সম্পর্কিত পোস্ট