চট্টগ্রাম শুক্রবার, ২৫ জুন, ২০২১

১৬ মে, ২০২১ | ১০:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

করোনায় চট্টগ্রামে আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২৫

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ২৫ জনের দেহে। এই পর্যন্ত চট্টগ্রামে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৫৮১ জনে। আর শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫১ হাজার ৭৯০ জনে। রবিবার (১৬ মে) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গতকাল শনিবার চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ১৮৮ নমুনা পরীক্ষায় ২৫ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এদের মধ্যে নগরীর ২০ জন এবং উপজেলার ৫ জন। একই সময়ে ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৮ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪ জন ও কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ২ জনের করোনা পরীক্ষা করা হলেও কোন রোগী শনাক্ত হয়নি। মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৭ জন,  বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৪ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এছাড়া করোনায় মৃতদের মধ্যে মহানগরে ১ জন ও উপজেলায় ৩ জন রয়েছে।

তবে এদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি, আরটিআরএলে ও চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়নি।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 483 People

সম্পর্কিত পোস্ট