চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ঈদে বাড়ি ফেরা হলো না ২ নারীর, সড়কেই হারালেন প্রাণ

নিজস্ব প্রতিবেদক

১৩ মে, ২০২১ | ৪:৩২ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সারমিন আক্তার পলি (২৫) ও জান্নাত (৩০) নামের দু’জন নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (১৩ মে) সকাল ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারৈয়ারহাট মোস্তাননগরের বিএসআরএম গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সারমিন আক্তার পলি ফেনীর দুলাল হোসেনের মেয়ে। আর জান্নাত চট্টগ্রামের আবুল খায়ের কোম্পানিতে কর্মরত।

নিহত সারমিন আক্তার পলির মামা মোহাম্মদ হৃদয় পূর্বকোণকে বলেন, চট্টগ্রাম থেকে কুমিল্লার উদ্দেশ্যে ছেড়ে আসে মাইক্রোবাসটি। তবে মাইক্রোবাসটি বিএসআরএম এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলেই প্রাণ হারায় তার ভাগনি সারমিন আক্তার পলি। তার সঙ্গে থাকা আবুল খায়ের কোম্পানিতে চাকরি করা জান্নাতও যাওয়ার কথা কুমিল্লা। কিন্তু এ ঘটনায় ঘটনাস্থলে মারা যায় জান্নাত।

বিষয়টি নিশ্চিত করেন জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) খন্দকার বাবুল ইসলাম। পূর্বকোণকে তিনি বলেন, মাইক্রোবাসটি বিএসআরএম এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুইজন নারী মারা গেছেন। এ সময় তিনজন আহত হয়েছেন। আহতদের মধ্যে দু’জনের শারীরিক অবস্থা গুরুতর। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট