চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ১০ ম্যাজিস্ট্রেটের অভিযানে ১১ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক

১২ মে, ২০২১ | ১০:৩৪ অপরাহ্ণ

চট্টগ্রামে ১০ ম্যাজিস্ট্রেটের অভিযানে ৩২ মামলায় ১১ হাজার ১০০ টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসসময় করোনা প্রতিরোধে ২০০ মাস্ক বিতরণ করা হয়।

আজ বুধবার (১২ মে) দিনব্যাপী নগরীর ১০টি স্পটে এই অভিযান পরিচালনা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক।

তিনি জানান,  নগরীর পাহাড়তলী ও আকবর শাহ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট বিবি করিমুন্নেছা ৫টি মামলায় ৭০০ টাকা জরিমানা আদায় করেন। কোতোয়ালী ও সদরঘাট এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াছমিন ৩টি মামলায় ৩০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। পরে কোতোয়ালী ও সদরঘাট এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান ৩টি মামলায় ৯০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। চান্দগাঁও ও পাঁচলাইশ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন ৭টি মামলায় ২১০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। একই এলাকায় আরেক নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ৬টি মামলায় ১৯০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। চকবাজার ও বাকলিয়া এলাকায় ১টি মামলায় ৩০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।  নগরীর পতেঙ্গা, ইপিজেড ও হালিশহর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ ও মোহাম্মদ আতিকুর রহমান স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশ প্রদান করেন।

এছাড়া সন্ধ্যার পর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ উমর ফারুক জিইসি ও চকবাজার এলাকায় ৪টি মামলায় ১৮০০ টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রে গালিব চৌধুরী ৩টি মামলায় ৩১০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট