চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

নগরীতে দুস্থ অসহায়দের ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

১২ মে, ২০২১ | ১২:৫৫ পূর্বাহ্ণ

নগরীর তিন শতাধিক দুস্থ ও অসহায় এবং সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১১ মে) দুপুরে বাংলা কেয়ার ফাউন্ডেশন ও আমেরিকান প্রবাসী ফেরদৌসী রুবীর আর্থিক সহায়তায় এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

বাংলাদেশের বন গবেষণা ইনস্টিটিউট স্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার তুলে দেন নগর পুলিশের দক্ষিণ বিভাগের উপ পুলিশ কমিশনার বিজয় বসাক।

নগর ছাত্রলীগের সহ সভাপতি শাহীন মোল্লার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন মুরাদপুর ইউনিট আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম, মো. সাব্বির শাকিল, আমজাদ হোসেন বাবু, মো. তৈয়ব চৌধুরী, নাজিম উদ্দীন সাইফুল, রাকিব হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বিজয় বসাক বলেন, যে মানুষটি এমন ভালো কাজ করছেন বিশেষ করে প্রবাসে বসেও দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন, তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি৷ আমরা চাই ফেরদৌসী রুমী ছাড়াও অন্য প্রবাসীরাও এমন ভালো কাজে এগিয়ে আসবেন। একই সাথে সবাইকে করোনা মোকাবিলায় সচেতনতা বাড়ানোর আহ্বানও করেন তিনি।

উল্লেখ, বাংলা কেয়ার ফাউন্ডেশন আমেরিকার কয়েকজন প্রবাসীর গড়া। ফাউন্ডেশনটি চট্টগ্রাম ছাড়াও দেশের বিভিন্ন স্থানে দুস্থ, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষকে সহযোগিতা দিয়ে যাচ্ছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট