চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বেতন-ভাতা পরিশোধ করায় বিকেএমইএ’র সহ সভাপতি গাওহার সিরাজের কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক

১১ মে, ২০২১ | ১০:৫০ অপরাহ্ণ

নিট গার্মেন্টস মালিকদের সংগঠন বিকেএমইএ’র সদস্যভুক্ত চট্টগ্রামের সকল কারখানা কর্তৃপক্ষ নির্ধারিত সময়ে শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করায় কৃতজ্ঞতা জানিয়েছেন বিকেএমইএ’র সহ-সভাপতি ও ফোর এইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাওহার সিরাজ জামিল। একইসঙ্গে তিনি বিকেএমইএ’র সকল সদস্য ও কারখানায় কর্মরত শ্রমিক, কর্মকর্তা ও কর্মচারীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

আজ এক শুভেচ্ছা বার্তায় তিনি সকলকে ঈদ মোবারক জানিয়ে বলেন, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতিবছরের ন্যায় এবারও এসেছে ঈদুল ফিতর। কিন্তু ভিন্ন এক পরিস্থিতিতে এবারের ঈদ উদযাপন হতে যাচ্ছে। মহামারী করোনার সংক্রমণ রোধে আমরা সকলেই সামাজিক দূরত্ব বজায় রেখেই এবারের ঈদ উদযাপন করবো।

মনে রাখতে হবে, করোনামুক্ত আগামী দিনটা হবে আসল খুশির দিন; ঈদের দিন। খুশির সেই দিনটাকে এগিয়ে আনতে হলে আমাদেরকে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

বিকেএমইএর সিনিয়র যুগ্ম সচিব মো. আলতাফ উদ্দিন জানান, চট্টগ্রামে বিকেএমইএ’র সদস্যভুক্ত ৯৭টি কারখানার মধ্যে ৯৩টিই বেতন বোনাস পরিশোধ করেছে। অবশিষ্ট ৪টি কারখানা আজ বুধবার পরিশোধ করবে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট