চট্টগ্রাম শুক্রবার, ২৫ জুন, ২০২১

১০ মে, ২০২১ | ১০:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ১০ ম্যাজিস্ট্রেটের অভিযানে জরিমানা

চট্টগ্রামে ১০ ম্যাজিস্ট্রেটের অভিযানে ২৭ মামলায় ৬ হাজার ৭০০ টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসসময় করোনার প্রতিরোধে ৩০০ মাস্ক বিতরণ করা হয়।

আজ সোমবার (১০ মে) দিনব্যাপী নগরীর ১০টি স্পটে এই অভিযান পরিচালনা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক।

তিনি জানান, নগরীর খুলশী ও বায়েজিদ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.সোহেল রানা ৯ মামলায় ১৫০০ টাকা জরিমানা আদায় করেন। অন্যদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন কোতোয়ালী, সদরঘাট ও নিউমার্কেটে এলাকায় ৩টি মামলায় ৭০০ টাকা জরিমানা আদায় করেন। হালিশহর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত ৫টি মামলায় ১২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। চকবাজার ও বাকলিয়া এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী ৩টি মামলায় ১৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। কোতোয়ালী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম ৩টি মামলায় ৮০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। পাহাড়তলী ও আকবরশাহ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ৪টি মামলায় ১ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন। বন্দর ও ডবলমুরিং এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ও পতেঙ্গা ও ইপিজেড এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ মানুষকে করোনা প্রতিরোধে সচেতন করেন।

এছাড়া সন্ধ্যার পর নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান ও রাজিব হোসেন।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 298 People

সম্পর্কিত পোস্ট