চট্টগ্রাম সোমবার, ২১ জুন, ২০২১

১০ মে, ২০২১ | ৮:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দিনে সাইকেল চুরি ও রাতে ইয়াবা ব্যবসা

চট্টগ্রাম নগরীর চারজনের সিন্ডিকেট। দিনের বেলা সাইকেল চুরি আর রাতে ইয়াবা বিক্রি করাই তাদের কাজ। এর মধ্যে দুইজন রেকি করে সাইকেলের অবস্থান নিশ্চিত করে এবং পরে বাকি সকলে মিলে সতর্কভাবে চুরি করে সেই সাইকেল। তারপর রাতে করেন ইয়াবা ব্যবসা। তবে শেষ রক্ষা হলো না সিন্ডিকেটটির।

রবিবার (৯ মে) রাতে নগরীর বলিরপাড়া সিডিএ ১ নম্বর গলির শেষ মাথা থেকে আব্দুল মালেক রুমান (২২) ও বেলাল উদ্দিন রনি (২৮) নামের দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে এমন তথ্য জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

মোহাম্মদ মহসীন পূর্বকোণকে বলেন, তাদের মধ্যে একজন ইয়াবা সংগ্রহ ও একজন ইয়াবা জমা রাখেন এবং দুইজন ক্রেতা সংগ্রহ করে। গতকাল রবিবার রাতে যখন তারা ইয়াবা বিক্রি করতে যাচ্ছিল তখনই বলিরপাড়া সিডিএ ১ নম্বর গলির শেষ মাথার ‘জুনাইদ কটেজে একটি সাইকেল দেখতে পায়। সাইকেলটি চুরি করার সময় ঘরে থাকা সিসি ক্যামেরায় দেখতে পেয়ে গৃহকর্তী চিৎকার করেন। তার চিৎকার শুনে লোকজন এসে রুমানকে ধরতে পারলেও বাকিরা পালিয়ে যায়। পরে রুমানের দেয়া তথ্যে রনিকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে বেশকিছু ইয়াবা উদ্ধার করা হয়।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 316 People

সম্পর্কিত পোস্ট