চট্টগ্রাম শুক্রবার, ২৫ জুন, ২০২১

১০ মে, ২০২১ | ১২:১১ পূর্বাহ্ণ

হাটহাজারী সংবাদদাতা

হাটহাজারীতে দিনমজুরের মরদেহ উদ্ধার

চট্টগ্রামের হাটহাজারীতে বাবুল দে (৫৩) নামের এক দৈনিক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (৯ মে) সন্ধ্যায় ধলই ইউনিয়নের এক ও দুই নং ওয়ার্ডের সীমান্ত এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করে হাটহাজারী মডেল থানা পুলিশ।

বাবুল দে পশ্চিম ধলই এলাকার মৃত অনন্ত দের পুত্র। বাবুল উদলিয়া এলাকার একটি চা দোকানে দৈনিক ভিত্তিতে কাজ করত। তার দুইটি ছেলে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বাবুল গত শনিবার ঘর থেকে বের হয়ে আর ঘরে ফিরেনি। রবিবার ২ নম্বর ওয়ার্ডের সীমান্ত এলাকায় রাস্তা দিয়ে লোকজন চলাচলের সময় এক ব্যক্তির লাশ দেখে স্থানীয় জন প্রতিনিধিদের জানালে তারা (জনপ্রতিনিধিরা) থানা পুলিশকে ঘটনাটি জানায়। খবর পেয়ে পুলিশ বাবুলের লাশ উদ্ধার করে সুরুত হাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে প্রেরণ করে।

ধলই ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের মেম্বার খোকন চৌধুরী বলেনন, মৃত বাবুল একেবারে অসহায় ও নিঃস্ব। তার স্বাস্থ্য ক্ষীণ। শরীর খুবই দুর্বল। গরম ও দুর্বলতার কারণে হয়তো হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারে।

হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক মশিউর রহমান খাঁন জানান, তিনি উপস্থিত লোকজনের সাথে কথা বলে জেনেছেন বাবুল নেশাসক্ত ছিলেন। গত শনিবার সে বাড়ি থেকে বের হয়ে আর ঘরে ফিরেনি। রবিবার স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে তাকে শনাক্ত করেন। পরে থানা পুলিশকে অবহিত করেন। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। এ ব্যাপারে বিধি মোতাবেক মামলা রেকর্ড করা হবে বলে তিনি উল্লেখ করেন।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 461 People

সম্পর্কিত পোস্ট