চট্টগ্রাম শুক্রবার, ২৫ জুন, ২০২১

৯ মে, ২০২১ | ১০:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জামসহ গ্রেপ্তার ৫

চট্টগ্রাম নগরীতে অন্ধকার স্থানে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ।

রবিবার (৯ মে) দুপুর সোয়া ১টায় শাহ আমানত সংযোগ সড়কস্থ জিরাত ফ্যাশন গার্মেন্টসের পশ্চিম পাশে মাস্টার কলোনীর মুখে শাহ আমানত ফার্নিচার দোকানের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. আল আমিন (২৪), মো. রুবেল (২৩), মো. কবির হোসেন (২৫), শশি প্রকাশ বাদশা (২১), মো. শরিফ প্রকাশ কালাইয়া (২৪)।

বিষয়টি নিশ্চিত করেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনচার্জ মুহাম্মদ রুহুল আমীন। পূর্বকোণকে তিনি বলেন, শাহ আমানত ফার্নিচার দোকানের পাশের খোলা স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি কাঠের বাটযুক্ত চ্যাম্পা লোহার চাপাতি, ২ টি প্লাস্টিকের বাটযুক্ত স্টিলের টিপ ছোরা, ১টি লাল কালো রংয়ের প্লাস্টিকে হাতলযুক্ত প্লাস, ৩টি লোহার রড, ১টি লোহার কোরাবারী উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, লকডাউন থাকায় শহরের অনেকেই ঈদের অনেক আগেই শহর ছেড়ে গ্রামের বাড়ি চলে যাচ্ছে। আর এই সুযোগ কাজে লাগাতে ২-৩ দিন ধরে তারা বিভিন্ন এলাকায় ঘুরা-ফেরা করছেন। যে বাসার লাইট ২-৩ দিন ধরে বন্ধ সেই বাসায় কেউ নেই ধরে নিয়েই টার্গেট করে তারা। পাশাপাশি যে সকল বাসার বাহির থেকে তালাবদ্ধ সে সকল বাসায় ওরা টার্গেট করে। টার্গেটকৃত বাসায় ডাকাতি করার উদ্দেশ্যেই অস্ত্র-সস্ত্র এবং ঘর ভাঙ্গার সরঞ্জাম নিয়ে সমবেত হয়েছে। তাদের বিরুদ্ধে বাকলিয়া থানাসহ নগরীর বিভিন্ন থানায় ৭ থেকে ৮টি মামলা আছে। তাদের বিরুদ্ধে দণ্ডবিধি আইন ও অস্ত্র আইনে পৃথকভাবে দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 709 People

সম্পর্কিত পোস্ট