চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ফটিকছড়িতে শিশু ধর্ষণকারী চারদিনেও গ্রেপ্তার হয়নি

নিজস্ব সংবাদদাতা হ ফটিকছড়ি

২৯ জুন, ২০১৯ | ২:১৮ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে নয় মাসের শিশু ধর্ষণকারী নরপিশাচ মোজাম্মেল হক (২৬)কে গত চার দিনেও গ্রেপ্তার করতে পারেনি থানা পুলিশ। এদিকে এ ঘটনার জন্য ফটিকছড়ি থানা পুলিশকে অবিলম্বে উক্ত নরপিশাচকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভা-ারী। তিনি এ প্রতিবেদককে বলেন, ফটিকছড়িতে এ ধরনের ঘটনা কোন অবস্থাতেই সহ্য করা হবে না। পুলিশকে অবিলম্বে উক্ত ধর্ষককে গ্রেপ্তার করে কঠিন শাস্তি নিশ্চিত করতে হবে। এদিকে ফটিকছড়ি থানা

পুলিশ উক্ত আসামিকে পাকড়াও করতে রাত দিন অভিযান অব্যাহত রেখেছে বলে থানার সেকেন্ড অফিসার এসআই রেদোয়ান আহমদ জানান। তিনি উক্ত ধর্ষকের কেউ কোন খোঁজ পেলে তা ফটিকছড়ি থানা পুলিশকে অবহিত করার জন্য জনগণের প্রতি আবেদন জানান। এদিকে ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সাধারণ মানুষের মধ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। সকল মহল থেকে উক্ত ধর্ষকের দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করার জন্য দাবি জানানো হয়েছে।
উল্লেখ্য গত মঙ্গলবার (২৫ জুন) উপজেলার নাজিরহাট পৌরসভাধীন পূর্ব ফরহাদাবাদ গ্রামের নয়মাস বয়সী শিশু কন্যা মুনমুন (ছন্ম নাম) কে কোলে নেবার নাম করে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুটির মামা বাবর বাদি হয়ে উক্ত ব্যক্তিকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। বর্তমানে শিশুটি চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে আক্রান্ত শিশু এবং আসামি একই পরিবারের হওয়ায় উক্ত পরিবারের বাকি সদস্যরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক উক্ত পরিবারের এক সদস্য এ প্রতিবেদককে বলেন, উক্ত ধর্ষক মোজাম্মেল মানসিক ভাবে অসুস্থ। এরপরও তাকে পেলে পুলিশের হাতে তুলে দেওয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট