চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

নারীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ইমামসহ দু’জনের

নিজস্ব প্রতিবেদক

৯ মে, ২০২১ | ৯:১৬ অপরাহ্ণ

চট্টগ্রামের নগরীর বাকলিয়ায় এক নারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মো. আবু বক্কর (৪৮) ও মাওলানা মো. মফিজ উদ্দিন (৩৭) নামের দুই জন বাইক আরোহী মারা গেছে।

রবিবার (৯ মে) সন্ধ্যা ৬টায় বাকলিয়ার ৫ নম্বর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর বোয়ালখালীর শেখ চৌধুরী পাড়া আব্দুল সালাম মেম্বারের বাড়ির মৃত মোহাম্মদ সৈয়দের ছেলে। আর মাওলানা মফিজ উদ্দিন চন্দনাইশের কানাই মাদারীর ওসমান গনির ছেলে। তিনি বোয়ালখালী আহলে দরবার শরীফের পাশের মসজিদের ইমাম ছিলেন।

নিহত মাওলানা মফিজ উদ্দিনের ভাই সেলিম উদ্দিন পূর্বকোণকে বলেন, আবু বক্করের বাইকে চড়ে নগরীর অক্সিজেন এলাকা থেকে বোয়ালখালী যাচ্ছিলেন মাওলানা মফিজ উদ্দিন। কথা ছিল বোয়ালখালী আহলে দরবার শরীফের পাশের মসজিদে নামাজ পড়াবেন তিনি। কিন্তু বাকলিয়ার ৫ নম্বর ব্রিজ এলাকায় পৌঁছালে এক নারী গাড়ির সামনে পড়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে গাড়িকে বাঁক দেন তারা। কিন্তু সঙ্গে সঙ্গে এস আলমের একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। পরে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া। পূর্বকোণকে তিনি বলেন, মাওলানা মফিজ উদ্দিন বোয়ালখালী আহলে দরবার শরীফের পাশের মসজিদের ইমাম ছিলেন। সেই মসজিদে নামাজ পড়ানোর উদ্দেশ্যে অক্সিজেন এলাকা থেকে আবু বক্করের সঙ্গে মোটরসাইকেলে রওনা দেন তারা। পরে বাকলিয়ার ৫ নম্বর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট