চট্টগ্রাম শুক্রবার, ২৫ জুন, ২০২১

৯ মে, ২০২১ | ৮:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জেলখানায় পরিচয়, বের হয়ে বাইক চুরি 

চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। শনিবার (৯ মে) চট্টগ্রাম ও কক্সবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজার জেলার চকরিয়া থানার খুটাখালী এলাকার লুতুমিয়ার ছেলে মো. রেদোয়ান (২৩) ও চকরিয়ার পালংখাট এলাকার সাহাব উদ্দিনের ছেলে মো. বোরহান উদ্দীন ওরফে মিজান (২৩)।  

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, গত বৃহস্পতিবার (৬ মে) রাজাখালী এলাকার পোশাক কারখানার সামনের ফুটপাত থেকে ১টি মোটরসাইকেল চুরি হয় বলে জানায় এক যুবক। পরে পুলিশ কক্সবাজার ও চট্টগ্রামের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে রেদোয়ান ও বোরহান নামে দুই চোরকে গ্রেপ্তার করেন। চুরি যাওয়া মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়। এ সময় নুর মাহমুদ প্রকাশ দুলু (২৩) নামে আরো একজন পালিয়ে যায়। পালিয়ে যাওয়া আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে তারা জানায়, জেলখানায় থাকাবস্থায় পলাতক আসামি নূর মাহমুদের সাথে বোরহানের পরিচয় হয়। তারা পকিল্পনা করে জেল থেকে বের হয়ে একটি সংঘবদ্ধ দল তৈরি করে মোটরসাইকেল চুরি করবে। নূর মাহমুদ এসব মোটরসাইকেল কক্সবাজার জেলার বিভিন্ন জায়গায় বিক্রি করবে।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 248 People

সম্পর্কিত পোস্ট