চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ১০ ম্যাজিস্ট্রেটের অভিযানে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

৮ মে, ২০২১ | ৮:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রামে স্বাস্থ্যবিধি মানাতে জেলা প্রশাসনের অভিযানে ২৮ জনকে ৯ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

শনিবার (৮ মে) দিনভর নগরীর ১০ স্পটে অভিযান চালিয়ে এসব জরিমানা আদায় করেন ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসময় করোনা প্রতিরোধে ৪০০ মাস্ক বিতরণ করা হয়।

আজ শনিবার (৮ মে) নগরীর ১০টি স্পটে এই অভিযান পরিচালনা করা হয় বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক।

তিনি জানান, নগরীর ইপিজেড ও পতেঙ্গা এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা ১০ টি মামলায় ৩ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন। অন্যদিকে খুলশী ও বায়েজিদ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান ৩টি মামলায় ৬০০ টাকা জরিমানা আদায় করেন। কোতোয়ালী ও সদরঘাট  এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী ৬টি মামলায় ২২০০ টাকা জরিমানা আদায় করেন। চান্দগাঁও ও পাঁচলাইশ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক ২টি মামলায় ৩০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। পাহাড়তলী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ২টি মামলায় ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। হালিশহর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন ৩টি মামলায় ১২০০ টাকা জরিমানা আদায় করেন। চকবাজার ও বাকলিয়া এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুসা নাছের চৌধুরী অভিযান পরিচালনা করেন। বন্দর ও ডবলমুরিং এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী ২টি মামলায় ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

এছাড়াও সন্ধ্যার পর থেকে আরও দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান এবং হুছাইন মুহাম্মদের নেতৃত্বে নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট