চট্টগ্রাম শুক্রবার, ২৫ জুন, ২০২১

৮ মে, ২০২১ | ১০:৩৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে করোনায় আরও ৩ জনের মৃত্যু

চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুই জনই উপজেলার বাসিন্দা। এ নিয়ে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে মারা গেছে ৫৫৫ জন। একই সময়ে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে নতুন করে আরও ১৩৬ জনে দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। যাদের মধ্যে ১০১ জন নগরের ও ৩৫ জন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫১ হাজার ১৯ জনে।

শনিবার (৮ মে) জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানা গেছে।

আরও জানা যায়, গতকাল শুক্রবার চট্টগ্রামের সাতটি ল্যাব ও কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৯৩৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৩৬ জনের করোনা পজিটিভ আসে।

চট্টগ্রামের সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৬৬ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জনের, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৪১৭ জনের নমুনা পরীক্ষা করে ৪৩ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজে ১৬ জনের নমুনা পরীক্ষা করে ৩ জন ও সিভাসুতে ১৯১ জনের নমুনা পরীক্ষা করে ৩৪ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে।

তবে এদিন কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ১৪ জনের নমুনা পরীক্ষা করে কারও শরীরে কারোনার জীবাণু পাওয়া যায় নি। এছাড়া ইমপেরিয়াল হাসপাতালে ৮৭ জনের নমুনা পরীক্ষা করে ৯ জন, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২২ জনের নমুনা পরীক্ষা করে ৭ জন ও মেডিকেল সেন্টার হাসপাতালে ২৩ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের দেহে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 526 People

সম্পর্কিত পোস্ট