চট্টগ্রাম সোমবার, ২১ জুন, ২০২১

৮ মে, ২০২১ | ১:১০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

হেফাজত নেতা জাকারিয়ার বিরুদ্ধে চট্টগ্রামে ধর্ষণ মামলা

হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন চট্টগ্রামের এক নারী।

বৃহস্পতিবার (৭ মে) গভীর রাতে হাটহাজারি থানায় মামলাটি দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আব্দুল্লাহ আল মাসুম। পূর্বকোণকে তিনি বলেন, ‘নোমান ফয়েজী বিয়ের প্রলোভন দেখিয়ে ২০১৯ সাল থেকে ওই নারীর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু বিয়ে না করে তার সাথে প্রতারণা করায় ওই নারী ধর্ষণের মামলাটি করেছেন।”

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ফেসবুকের মাধ্যমে জনৈক নারীর সাথে জাকারিয়া নোমান ফয়েজীর পরিচয় ঘটে। মেসেঞ্জার ও হোয়াটস এপের মাধ্যমে চ‍্যাটিংয়ের মাধ্যমে মেয়েটিকে ফুসলাতে থাকেন। তাকে বিয়ের প্রলোভন দেখান এবং হাটহাজারীতে আসতে বলেন।

মেয়েটি ফয়েজীর প্রলোভনে হাটহাজারী আসেন এবং তাকে ২০১৯ সালের নভেম্বরে কনক বিল্ডিংয়ের নীচ তলায় বাসা ভাড়া করে দেন। ওই ভাড়া  বাসায় থাকাকালীন দীর্ঘ ১ বছর বিভিন্ন তারিখ ও সময়ে মেয়েটিকে ফয়েজী ধর্ষণ করেন।

অবশেষে, প্রতারণার কথা বুঝতে পেরে মেয়েটি নিজে বাদী হয়ে শুক্রবার হাটহাজারী মডেল থানায় নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

উল্লেখ্য, হাটহাজারীর সাম্প্রতিক সহিংসতার মামলায় নোমান ফয়েজীকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার চট্টগ্রামে নিয়ে আসা হয়। ওই মামলায় তাকে পাঁচ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 677 People

সম্পর্কিত পোস্ট