চট্টগ্রাম বুধবার, ২৩ জুন, ২০২১

৭ মে, ২০২১ | ১:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক 

পঞ্চম বর্ষে পদার্পণ করলো চিটাগাং ট্যুরিস্ট গ্যাং

কথায় আছে ছোট ছোট বালুকণা, বিন্দু বিন্দু জল, গড়ে তোলে মহাদেশ, সাগর অতল। এই প্রবাদটিই সত্য প্রমাণিত হলো চিটাগাং ট্যুরিস্ট গ্যাং এর ক্ষেত্রে। হাঁটিহাঁটি পা পা করে পঞ্চম বছরে পদার্পণ করেছে চট্টগ্রামের স্বনামধন্য ট্রাভেল গ্রুপ চিটাগাং ট্যুরিস্ট গ্যাং। শুন্য থেকে পূর্ণতা পাওয়া চিটাগাং ট্যুরিস্ট গ্যাং এখন প্রায় ৯৭+ হাজারের মেম্বারের গ্রুপ। ভ্রমণের প্রতি মানুষকে বরাবরই আকৃষ্ট করেছে এই গ্রুপের বিভিন্ন ট্যুর এবং ট্যুরিস্টরা।

এই দেশের আনাচে কানাচে কত সৌন্দর্য লুকিয়ে আছে তা এখনও জানে না এমন বাংলাদেশি খুব কমই আছে। পূর্বে পর্যটন জায়গা হিসেবে হাতে গোনা দু তিনটি জায়গা পরিচিত থাকলেও এখন তার শেষ নেই। দেশে পর্যটক বাড়ার সাথে সাথে বেড়ে গিয়েছে এই গ্রুপের জনপ্রিয়তা। গ্রুপ বড় হওয়ার সাথে সাথে, বাড়ছে কর্ম ব্যস্ততা। ডিজিটাল যুগের ক্ষেত্রে এমন একটি অনলাইন প্ল্যাটফর্ম সত্যি যুগোপযোগী।

চিটাগাং ট্যুরিস্ট গ্যাং প্রতি শুক্রবার এবং সরকারি ছুটির দিনগুলোতে দেশের আনাচে কানাচে এমনকি দেশের বাইরেও ট্যুর আয়োজন করে থাকে। পাশাপাশি স্কুল, ব্যাংক বিভিন্ন প্রতিষ্ঠানের ট্যুরও আয়োজন করে থাকে ট্যুরিস্ট গ্যাং ।

মানুষকে ট্রাভেল সেবা দিতে এবং গ্রুপের সার্বিক কার্যক্রম পরিচালনা করার চিটাগং টুরিস্ট গ্যাং এর একমাত্র লক্ষ্য ।
অফিসের ঠিকানা – নগরীর দুই নাম্বার গেইটে, ১০০ পূর্ব নাসিরাবাদ জিনাত সেন্টার নিচ তলায়।

এবারের সেলিব্রেশন হবে কিছুটা অন্যরকমভাবে! চারদিকে মৃত্যুর মিছিল এবং করোনা আতঙ্ক! তাই এবার আমরা আপাতত গেট টুগেদার প্রোগ্রাম অথবা কেক কাটবো না! এবং বাসায় থেকেই ফেসবুক গ্রুপে ট্রাভেলিং গল্প লেখার মাধ্যমে সেলিব্রিশন।
পৃথিবী করোনা মুক্ত হয়ে সুস্থ হলে আমাদের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন হবে। সেইদিনের অপেক্ষা।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 160 People

সম্পর্কিত পোস্ট