চট্টগ্রাম রবিবার, ১৬ মে, ২০২১

৫ মে, ২০২১ | ১:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

স্বামীর সাথে আলাদা থাকা নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা

যৌথ পরিবার ছেড়ে স্বামীর সঙ্গে আলাদা থাকা নিয়ে ঝগড়ার পর এক গৃহবধূ আত্মহত্যার অভিযোগ উঠেছে। নগরীর খুলশী থানাধীন লালখান বাজার এলাকা থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গৃহবধূর নাম চেমন আরা বেগম রোকসানা (৪০)। তিনি লালখান বাজারের ব্র্যাক অফিস সংলগ্ন এলাকার গিয়াস উদ্দিন বাবুর স্ত্রী। 

মঙ্গলবার (৫ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পরিবারের। আত্মহত্যার আগের দিন স্বামীকে নিয়ে আলাদা থাকতে চাওয়াকে কেন্দ্র করে পরিবারের সাথে ঝগড়া হয় বলে জানায় গৃহবধূর ভাই মো. রফিক। অন্যদিকে, ময়না তদন্তের পর ঘটনার কারণ বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে খুলশী থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান। 

জানতে চাইলে ঘটনাস্থলে থাকা খুলশী থানার এসআই আবু হাসনাত মিশু জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। তবে পুলিশ আসার আগেই গৃহবধূর স্বামী স্থানীয়দের নিয়ে ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে লাশ নামিয়ে ফেলে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিহত গৃহবধূর ভাই মো. রফিক জানান, আত্মহত্যা করার আগের দিন সোমবার স্বামীকে নিয়ে আলাদা থাকার বিষয়ে পরিবারের সাথে ঝগড়া হয় তার। এ নিয়ে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আত্মহত্যার সংবাদ পাই আমরা। তবে পুলিশ লাশ ময়না তদন্ত করবে। এরপর আমরা বিস্তারিত জানতে পারবো। 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 1890 People

সম্পর্কিত পোস্ট