চট্টগ্রাম সোমবার, ১৭ মে, ২০২১

সর্বশেষ:

৩ মে, ২০২১ | ৫:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিকেএমইএ’র নতুন পরিচালক হলেন সামসুল আজম ও গাজী শহিদুল্লাহ

বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশনের (বিকেএমইএ) পরিচালনা পরিষদের পরিচালক পদে অর্ন্তভুক্ত হয়েছেন রিনাউন এপারেলস্ লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. সামসুল আজম ও সনেট টেক্সটাইল এন্ড ইন্ডাস্ট্রিজ লি. এর পরিচালক গাজী মো. শহিদুল্লাহ।

সম্প্রতি বিকেএমইএ’র সভাপতি এ. কে. এম সেলিম ওসমান এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত বোর্ড সভায় শূন্য পদের বিপরীতে তাঁদের নতুন পরিচালক অর্ন্তভুক্তির সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সোমবার (৩ মে) বিকেএমইএ’র নব নির্বাচিত পরিচালক মো. সামসুল আজম ও গাজী মো. শহিদুল্লাহকে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ফুলেল শুভেচ্ছা জানান বিকেএমইএ সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল। এসময় উপস্থিত ছিলেন বিকেএমইএ’র পরিচালক আহম্মেদ নূর ফয়সাল ও চট্টগ্রাম কার্যালয়ের সিনিয়র যুগ্ম সচিব মো. আলতাফ উদ্দিনসহ আরও অনেকে।

বিকেএমইএ’র সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল নির্বাচিত পরিচালকদের উদ্দেশ্যে আশাবাদ ব্যক্ত করে বলেন, বর্তমান সভাপতি এ. কে. এম সেলিম ওসমান, এম.পি এর নেতৃত্বে বর্তমান পর্ষদ করোনা সংকটে গার্মেন্টস শিল্পকে সুরক্ষা, নতুন বাজার সম্প্রসারণ, রপ্তানি প্রবৃদ্ধির হার বৃদ্ধি, নিট সেক্টরে অবকাঠামোগত উন্নয়ন, খাত ওয়ারী কমপ্লায়েন্স ও অগ্নি নিরাপত্তা নিশ্চিতকরণ, পরিবেশ বান্ধব শিল্প চেইন এবং সর্বোপরি শ্রম সুশৃঙ্খল নিট সেক্টর গড়ার লক্ষ্যে যে কার্যক্রম অব্যাহত রেখেছে তা সম্পাদনে নব নির্বাচিত পরিচালকগণ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

উল্লেখ্য, মো. সামসুল আজম এপেক্স ক্লাব অব পতেঙ্গার সাবেক সভাপতি ও এপেক্স বাংলাদেশের আজীবন সদস্য। গাজী মো. শহিদুল্লাহ্ লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের জোন চেয়ারপার্সন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ও চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালের আজীবন সদস্য। এছাড়াও তারা বিভিন্ন ক্রীড়া, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাথে জড়িত।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 601 People

সম্পর্কিত পোস্ট