চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

রাউজানে মশারি বিতরণ ইপসা’র

নিজস্ব সংবাদদাতা, রাউজান

২৮ জুন, ২০১৯ | ১:২৩ পূর্বাহ্ণ

এবিএম ফজলে করিম চৌধুরীর উদ্যোগে ও ইপসার পক্ষ থেকে ম্যালেরিয়া রোগ থেকে রক্ষা করার জন্য এলাকার লোকজনের মধ্যে কীটনাশকযুক্ত মশারি বিতরণ করা হচ্ছে।
৭ নম্বর রাউজান ইউনিয়ন: এলাকার লোকজনের মধ্যে কীটনাশকযুক্ত মশারি বিতরণ করা হয় গত ২৫ জুন। রমজান আলী হাটস্থ ৭ নং রাউজান ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত মশারি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিএম জসিম উদ্দিন হিরু। যুবলীগ নেতা এনামুল হক এনামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান শাহ আলম চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, আওয়ামী লীগ নেতা সুমন কল্যান বড়–য়া, শওকত হোসেন, মোজ্জামেল হক, মুক্তিযোদ্ধা শফিকুল আনোয়ার, ইউনিয়ন যুবলীগ নেতা ইসহাক ইসলাম, এস.এম লিটন, প্রবাশ বড়–য়া প্রবেশ, এখতিয়ার উদ্দিন মেম্বার, মেম্বার জহির উদ্দিন, ফোরকান মেম্বার, সাহাবু উদ্দিন মেম্বার, আবদুল নবী, সাইফুল ইসলাম, প্রভাত পাল কালু, মহিলা মেম্বার লাকী চৌধুরী, আবদুস ছালাম, আবু তাহের, নান্টু বড়–য়া, দীলিপ নাথ প্রমুখ।
পৌরসভার ৫ নং ওয়ার্ড: ওয়ার্ডে অসহায় মানুষের মাঝে কীটনাশকযুক্ত মশারি বিতরণ করা হয়েছে গত বুধবার। দায়ারঘাটা আল-আমিন কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় কাউন্সিলর জানে আলম জনি। বক্তব্য রাখেন মহিলা কাউন্সিলর জেবুন্নেছা, আওয়ামী লীগ নেতা নুরুল আমিন, মো. আইয়ুব, ডা. নির্মল দাশ, যুবলীগ নেতা আনোয়ারুল মোস্তফা ইমরান, ডা. সাধন, আবদুর শুক্কুর, সাগর দাশ, আবু বক্কর প্রমুখ।
পৌরসভার ২ নং ওয়ার্ড: ওয়ার্ডে বিভিন্ন শ্রেণির নারী-পুরুষকে কীটনাশকযুক্ত মশারি বিতরণ করা হয়েছে। গত বুধবার বেলা সাড়ে ১১টায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌরসভার প্যানেল মেয়র ও স্থানীয় কাউন্সিলর বশির উদ্দিন খান। বক্তব্য রাখেন শফিকুল ইসলাম বাদল, কে.এম জয়নাল, মুছা আলম খান চৌধুরী, আজাদ খান, সালাউদ্দিন মাসুদ, রাশেদ, মুহিব উল্লাহ, মারুফ, মাস্টার খোরশেদ, নুর মিয়া, মাসুদুল ইসলাম রানা।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট