চট্টগ্রাম মঙ্গলবার, ১১ মে, ২০২১

২৩ এপ্রিল, ২০২১ | ৮:০২ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

খালেদা জিয়ার সুস্থতা কামনায় নগর ছাত্রদলের প্রার্থনা

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মন্দিরে নগর ছাত্রদল প্রার্থনার আয়োজন করেছে। শুক্রবার বিকেলে নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সৌরভ প্রিয় পালের সভাপতিত্বে মনোহরখালীস্থ সার্বজনীন দুর্গা মন্দিরে উক্ত প্রার্থনার আয়োজন করা হয়।

ছাত্রদল নেতা সুব্রত আইচের সার্বিক তত্ত্বাবধানে প্রার্থনা পরিচালনা করেন শ্রী জগন্নাথ মন্দিরের প্রধান পুরোহিত বৈষ্ণব সঞ্জয় দাস ব্রহ্মচারী। করোনায় আক্রান্ত বেগম খালেদা জিয়ার দ্রুত আরোগ্য দান, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় পরমেশ্বরের কাছে প্রার্থনা করা হয় এবং মঙ্গল কামনায় ভক্তমণ্ডলীর মাঝে শ্রীমদ্ভাগবত গীতা দান এবং পাঠ করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, কারাবন্দী বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী ও নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায়ও প্রার্থনা করা হয়। এছাড়াও বাংলাদেশসহ পুরো বিশ্বে করোনা আক্রান্ত সকলের দ্রুত আরোগ্য লাভ এবং করোনামুক্ত পৃথিবীর জন্য প্রার্থনা করা হয়। প্রার্থনা সভায় আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড পৌর যুবদলের সভাপতি অমিলন্দু কনক , দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সনজয় চক্রবর্তী মানিক, কোতোয়ালী থানা যুবদল নেতা বিক্রম দাস, দক্ষিণ জেলা ছাত্রদল নেতা পার্থ দেব, উত্তর জেলা যুবদল নেতা মিঠুন বৈষ্ণব সহ চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির সনাতনী সম্প্রদায়ের প্রমুখ নেতৃবৃন্দ।

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 211 People

সম্পর্কিত পোস্ট