চট্টগ্রাম সোমবার, ১০ মে, ২০২১

২৩ এপ্রিল, ২০২১ | ৪:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

করোনায় চট্টগ্রামে বিএনপি নেতার মৃত্যু

চট্টগ্রামের বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আফতাবুর রহমান শাহীন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (২৩ এপ্রিল) দুপুর দেড়টায় ঢাকার স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি বাকলিয়ার শিল্পপতি নুর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ-দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী।

বাংলাদেশ নন প্যাকার ফ্রোজেন ফুডস এক্সপোটার্স এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ও শাহীনের বন্ধু মাহবুব রানা বলেন, তিনদিন ধরে তার হালকা জ্বর ছিল। পরে করোনা পরীক্ষা করা হলে শাহীনের রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে তাকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একদিন চিকিৎসা নেওয়ার পর তাকে ঢাকার স্পেশালাইজড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রায় ২২ দিন হাইফ্লো অক্সিজেন বেডে চিকিৎসাধীন থাকার পর আজ দুপুরে তার মৃত্যু হয়। 

পারিবারিক সূত্রে জানা গেছে, আজ রাত ১১টায় নগরীর চাক্তাইস্থ বাইতুননুর (নয়া মসজিদ) জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে আফতাবুর রহমান শাহীনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর প্রমুখ।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
  • 629
    Shares
The Post Viewed By: 1468 People

সম্পর্কিত পোস্ট