চট্টগ্রাম সোমবার, ১৭ মে, ২০২১

সর্বশেষ:

২২ এপ্রিল, ২০২১ | ৯:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ইপিজেডে চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে ধরা কথিত সংবাদিক

চট্টগ্রামের ইপিজেডে চাঁদাবাজি করার সময় সোহাগ সরদার (৩৭) নামের এক কথিত সাংবাদিককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ সময় তার কাছ থেকে চাঁদাবাজির ৪ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়েছে। বুধবার (২১ এপ্রিল) রাত সাড়ে ১১টায় আকমল আলী রোডের পকেট গেটের খালপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া।

আটক সোহাগ সরদার ঝালকাঠি জেলার সদর থানার রমজান কাঠি গ্রামের শাহজাহান মাস্টারের বাড়ির শাহজাহান সর্দারের ছেলে। সে ২০১৯ সালের ৪ জুলাই পিরোজপুরের স্বরূপকাঠিতে ২৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয়। তখন সে নিজেকে ৭১ বাংলা টিভির সাংবাদিক পরিচয় দিয়েছিল।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উৎপল বড়ুয়া জানান, ‘দৈনিক সংবাদে আমরা’ নামক একটি ভুঁইফোড় অনলাইন পোর্টালের বিশেষ প্রতিনিধি পরিচয়ে সোহাগ সরদার বিভিন্ন ব্যবসায়ীদের হয়রানি করে আসছিল। লকডাউনে দোকান খোলা রাখলে তাকে চাঁদা দিতে হবে। চাঁদা না দিলে বিভিন্ন হুমকি দিতো সে। এক পর্যায়ে চাঁদা নিতে আসলে স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় এক ব্যবসায়ী বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আজ (বৃহস্পতিবার) সকালে আদালতে পাঠানো হয়েছে।’

পূর্বকোণ/আরআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 311 People

সম্পর্কিত পোস্ট