চট্টগ্রাম সোমবার, ১৭ মে, ২০২১

সর্বশেষ:

২২ এপ্রিল, ২০২১ | ৩:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চারশ অস্বচ্ছল প্রতিবন্ধী পেল জেলা প্রশাসনের ত্রাণ

লকডাউনের মধ্যে অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ১১টায় নগরীর চকবাজার থানার কাজেম আলী স্কুল এন্ড কলেজের মাঠে চারশ অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে এ ত্রাণ বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আ.স.ম জামশেদ খোন্দকার।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আ.স.ম জামশেদ খোন্দকার বলেন, চারশ অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করেছি। প্রতি প্যাকেট উপহার সামগ্রীর মধ্যে ছিল ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা, ২ কেজি আলু, ১ কেজি চিনি ও ১টিঁ সাবান। 

তিনি আরো বলেন, করোনা পরিস্থিতিতে লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশাপাশি অস্বচ্ছল প্রতিবন্ধীরাও সরকারী ত্রাণ পাওয়া থেকে বঞ্চিত হবেনা। কর্মহারা বা কষ্টে আছে এমন প্রত্যেককে ত্রাণের আওতায় আনতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। আমরা চাই এই পরিস্থিতিতে কেউ অনাহারে ও কষ্টে থাকবেনা। নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের মধ্যে যারা প্রকাশ্যে সাহায্য নিতে লজ্জাবোধ করে এবং সাহায্য চেয়ে আমাদের কাছে টেলিফোন ও এসএমএস করছেন তাদের বাসা-বাড়িতে গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান, এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা ও জেলা ত্রাণ কর্মকর্তা সজীব চক্রবর্তী প্রমুখ

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 192 People

সম্পর্কিত পোস্ট