চট্টগ্রাম সোমবার, ১৭ মে, ২০২১

সর্বশেষ:

২১ এপ্রিল, ২০২১ | ৫:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বায়েজিদে নগদ টাকাসহ ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রামের বায়েজিদে নগদ টাকাসহ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টায় চন্দ্রনগর কলাবাগান নাগিনপাহাড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্র্রেপ্তারকৃতরা হলেন- বায়েজিদের টেক্সটাইল মিল এলাকার মৃত শাহাবুদ্দীনের ছেলে মো. সাইফুল ইসলাম প্রকাশ মোটা সাইফুল (২৫), বাঁশখালীর সরলবাজার এলাকার নুরুল আনোয়ারের ছেলে মো. সাইফুর রহমান (২৬) ও ফেনীর সোনাগাজী থানার পূর্ব ছাড়াইকান্দির মৃত মাসুদ মিয়ার ছেলে মো. মহিন উদ্দিন সুজন (২৮)।

পুলিশ জানায়, গতকাল রাতে কামাল হোসেন নামের একব্যক্তি সিলেট থেকে ট্রাকে করে কিছু পাথর নিয়ে আসে সেলিম নুর এন্টারপ্রাইজের জন্য। ট্রাক থেকে এসব মাল আনলোড করার সময় কয়েকজন লোক এসে তার কাছ থেকে চালান কপি দেখতে চান। তিনি তাদের চালান কপি দেখালে তারা তার কাছ থেকে চালানের কপি কেড়ে নেন। তিনি সেটি ফেরত চাইলে তারা মালিকের কাছ থেকে টাকা এনে দিতে বলে। নিরুপায় হয়ে কামাল হোসেন মালিককে ফোন করলে তিনি টাকা দিতে অস্বীকার করেন। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে পকেটে থাকা ২০ হাজার টাকা ও চালান কপি ছিনতাই করে নিয়ে যায়। এসময় তার চিৎকার শুনে টহলে থাকা পুলিশ ধাওয়া দিয়ে ছিনতাইকারীদের গ্রেপ্তার করে। পরে তাদের কাছ থেকে টাকা ও চালান কপিটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 522 People

সম্পর্কিত পোস্ট