চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

স্বাস্থ্যবিধি মানাতে জেলা প্রশাসনের অভিযান: ২৯ জনকে ১৩ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক

১৯ এপ্রিল, ২০২১ | ৮:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে স্বাস্থ্যবিধি না মানায় ২৯ জনকে ১৩ হাজার ১৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

লকডাউন কার্যকর করতে সোমবার (১৯ এপ্রিল) দিনভর নগরীর পতেঙ্গা, ইপিজেড, বন্দর, পাহাড়তলী, হালিশহর, আকবরশাহ, পাঁচলাইশ, বাকলিয়া, চকবাজার, কোতোয়ালি, সদরঘাট, ডবলমুরিং, খুলশী, চান্দগাঁও, বায়েজিদে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এসব জরিমানা আদায় করা হয়।

নগরীর পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন। এসব স্বাস্থ্যবিধি না মানায় দুইজনকে ১ হাজার ৫শ’ টাকা জরিমানা করেন তারা।

এদিকে নগরীর পাহাড়তলী, হালিশহর এবং আকবরশাহ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান ও নূরজাহান আক্তার সাথী। স্বাস্থবিধি না মানায় ৬ জনকে ২ হাজার ২শ’ টাকা জরিমানা করেন তারা।

এছাড়া নগরীর পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী এবং হুছাইন মুহাম্মদ। এসময় স্বাস্থবিধি না মানায় ৮ জন থেকে সাড়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন তারা।

অন্যদিকে নগরীর কোতোয়ালি, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন এবং রেজওয়ানা আফরিন। এসময় স্বাস্থবিধি না মানায় তারা ৪ জনকে এক হাজার ৪শ’ টাকা জরিমানা করেন।

পাশাপাশি নগরীর খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ এবং সোনিয়া হক। এসময় স্বাস্থবিধি না মানায় তারা ৯ জন থেকে ২ হাজার ৬৫০ টাকা জরিমানা আদায় করেন।

এছাড়া লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর থেকে নগরীর বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ও আব্দুল্লাহ আল মামুন।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট