চট্টগ্রাম সোমবার, ১০ মে, ২০২১

১৯ এপ্রিল, ২০২১ | ১:২৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চাঁদাবাজির মামলায় সোলাইমান বাদশাসহ গ্রেপ্তার ২

চট্টগ্রাম নগরীর ২ নম্বর গেটে চাঁদাবাজির অভিযোগে দায়ের করা মামলায় সোলাইমান বাদশা (৩৩) ও মো. ওমর ফারুক নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সিএমপির তালিকাভুক্ত ছিনতাইকারী বলে জানিয়েছে পুলিশ।

রবিবার (১৮ এপ্রিল) রাতে চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে পাঁচলাইশ থানা পুলিশ।

গ্রেপ্তার সোলাইমান বাদশা প্রকাশ টোকাই সোলাইমান ষোলশহরের আলফালাহ গলির আবু তাহেরের ছেলে। তার সহযোগী গ্রেপ্তার ওমর ফারুক চান্দগাঁওয়ের খাঁজারোডের মো. সিরাজের ছেলে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চত করেন পাঁলাইশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া। পূর্বকোণকে তিনি বলেন, নগরীর ষোলশহর থেকে মুরাদপুর এলাকা পর্যন্ত বাস্তবায়নাধীন চট্টগ্রাম জলাবদ্ধতা নিরসন প্রকল্পে কর্মরত ২ জন শ্রমিককে অপহরণ করে তারা। ২ লাখ টাকা দাবিতে অপহৃত শ্রমিকদের একটি বাড়িতে আটকিয়ে রেখে মারধর করে। দাবিকৃত টাকা না দিলে জিম্মিতে থাকা দু’জন শ্রমিককে হত্যার হুমকি দেয় সোলাইমান বাদশা। এ ঘটনায় দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, সোলাইমান বাদশা পেশায় একজন ছিনতাইকারী। সিনেমায় যে স্টাইলে ছিনতাই করা হয় ওই ধরণের স্টাইল অনুকরণ করে সে ছিনতাই করে। গ্রেপ্তার উভয়ে সিএমপির তালিকাভুক্ত ছিনতাইকারী। এছাড়া সোলাইমানের বিরুদ্ধে চাঁদাবাজি, ছিনতাইসহ রয়েছে ৪টি মামলা।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 1667 People

সম্পর্কিত পোস্ট