চট্টগ্রাম সোমবার, ১০ মে, ২০২১

১৭ এপ্রিল, ২০২১ | ৯:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

স্বাস্থ্যবিধি না মানায় ৪১ জনকে সাড়ে ১৩ হাজার অর্থদণ্ড

চট্টগ্রাম নগরীতে স্বাস্থ্যবিধি না মানায় ৪১ জনকে ১৩ হাজার ৩শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যামাণ আদালত।

শনিবার (১৭ এপ্রিল) দিনভর নগরীর পাহাড়তলী, হালিশহর, আকবরশাহ, পতেঙ্গা, ইপিজেড, বন্দর, পাঁচলাইশ, বাকলিয়া, চকবাজার, পতেঙ্গা, ইপিজেড, বন্দর, কোতোয়ালি সদরঘাট, ডবলমুরিং, খুলশী, বায়েজিদ, চান্দগাও এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এসব জরিমানা আদায় করা হয়।

নগরীর পাহাড়তলী হালিশহর ও আকবরশাহ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ৭টি মামলায় ১৮০০ টাকা অর্থদণ্ড আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় অভিযান চালিয়ে মানুষকে সচেতন করার পাশাপাশি একটি বিপনি বিতান বন্ধ করে দেন।

অন্যদিকে নগরীর পাহাড়তলী হালিশহর আকবরশাহ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ১টি মামলায় ১ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাছান।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত নগরীর পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ১০ জনকে ১ হাজার ৮শ’ টাকা জরিমানা করেন। অন্যদিকে নগরীর পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ৬ জনকে ২ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন নগরীর কোতোয়ালি, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। এবং মাস্ক বিতরণ করেন। অন্যদিকে নগরীর খুলশী বায়েজিদ, ও চাঁন্দগাও এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ২ জনকে ১ হাজার ৫শ’ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ।

পাশাপাশি নগরীর কোতোয়ালি সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ৪ জনকে ৮শ’ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন। অন্যদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান নগরীর পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৪ টি মামলায় ২ হাজার ১শ’ টাকা জরিমানা আদায় করেন।

চট্টগ্রাম নগরীর খুলশী বায়েজিদ ও চান্দগাও এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ৭ জনকে ২ হাজার ৩শ’ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন। এছাড়া লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ও হুছাইন মুহাম্মদ নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 320 People

সম্পর্কিত পোস্ট