চট্টগ্রাম সোমবার, ১০ মে, ২০২১

১৭ এপ্রিল, ২০২১ | ৯:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মূল্যতালিকা প্রদর্শন না করায় পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

মূল্যতালিকা প্রদর্শন না করার দায়ে পাঁচ ব্যবসায়ীকে জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর। আজ শনিবার (১৭ এপ্রিল) সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত নগরীর বা‌য়ে‌জিদ, বাংলাবাজার, গোলপাহাড়, চকবাজার, ব‌ক্সিরহাট ও ই‌পি‌জেড এলাকায় অভিযানে এই জরিমানা করা হয়। ভোক্তা অধিদপ্তর চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

মূল্য তালিকা না থাকায় বায়েজিদ বাজারের বরিশাল স্টোরকে ১ হাজার টাকা, গোলপাহাড় এলাকার সিরাজের মাংসের দোকানকে ২ হাজার টাকা, চকবাজা‌রের আমীর ভান্ডার পোল‌ট্রিকে ৩ হাজার টাকা,দিদার মা‌র্কেটের ঘ‌রোয়া শপ‌কে (সুপার স্টোর) ১০ হাজার টাকা ও ব‌ক্সিরহা‌টের জেনুইন বেকা‌রি‌কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া একই অভিযানে চকবাজার কাঁচা বাজা‌রের মিন্টু সওদাগ‌রের মা‌ছের দোকান‌কে সি‌লিকা জেল (‌জে‌লি) পুশ করা চিং‌ড়ি মাছ বিক্রয় করায় ৫ হাজার টাকা,প‌ণ্যের মোড়‌কে মূল‌্য, উৎপাদন-‌মেয়াদ না দেয়ায় গ্রিন টি স্টোর‌কে ৪ হাজার টাকা এবং বায়োজিদের ওবায়েদ ফার্মেসিকে মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ করায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। অ‌ভিযা‌নে ৮ প্রতিষ্ঠান‌কে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইনে মোট ৩৫ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।

পূর্বকোণ / আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 199 People

সম্পর্কিত পোস্ট