চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মূল্যতালিকা প্রদর্শন না করায় পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

১৭ এপ্রিল, ২০২১ | ৯:০৩ অপরাহ্ণ

মূল্যতালিকা প্রদর্শন না করার দায়ে পাঁচ ব্যবসায়ীকে জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর। আজ শনিবার (১৭ এপ্রিল) সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত নগরীর বা‌য়ে‌জিদ, বাংলাবাজার, গোলপাহাড়, চকবাজার, ব‌ক্সিরহাট ও ই‌পি‌জেড এলাকায় অভিযানে এই জরিমানা করা হয়। ভোক্তা অধিদপ্তর চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

মূল্য তালিকা না থাকায় বায়েজিদ বাজারের বরিশাল স্টোরকে ১ হাজার টাকা, গোলপাহাড় এলাকার সিরাজের মাংসের দোকানকে ২ হাজার টাকা, চকবাজা‌রের আমীর ভান্ডার পোল‌ট্রিকে ৩ হাজার টাকা,দিদার মা‌র্কেটের ঘ‌রোয়া শপ‌কে (সুপার স্টোর) ১০ হাজার টাকা ও ব‌ক্সিরহা‌টের জেনুইন বেকা‌রি‌কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া একই অভিযানে চকবাজার কাঁচা বাজা‌রের মিন্টু সওদাগ‌রের মা‌ছের দোকান‌কে সি‌লিকা জেল (‌জে‌লি) পুশ করা চিং‌ড়ি মাছ বিক্রয় করায় ৫ হাজার টাকা,প‌ণ্যের মোড়‌কে মূল‌্য, উৎপাদন-‌মেয়াদ না দেয়ায় গ্রিন টি স্টোর‌কে ৪ হাজার টাকা এবং বায়োজিদের ওবায়েদ ফার্মেসিকে মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ করায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। অ‌ভিযা‌নে ৮ প্রতিষ্ঠান‌কে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইনে মোট ৩৫ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।

পূর্বকোণ / আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট